ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পাবিপ্রবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ৩ মার্চ ২০২৪  
পাবিপ্রবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। রোববার (৩ মার্চ) সকাল সাড়ে ৯টায় উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পায়রা ও বেলুন উঁড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোতিার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এসএম মোস্তফা কামাল খান।

এর আগে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা, বিশ্ববিদ্যালয় পতাকা ও অলিম্পিক পতাকা উত্তোলন করা হয়।

তিন দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী অংশগ্রহণ করবেন। বিভিন্ন ইভেন্টের সমাপনী আগামী ৫ মার্চ অনুষ্ঠিত হবে।

উদ্বোধন শেষে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বলেন, আমরা প্রতিটি ক্ষেত্রে আমাদের অদম্য মনোবলের মাধ্যমে এগিয়ে যাচ্ছি। দৃঢ় মনোবল ও একাগ্রতা থাকলে জীবনে সাফল্য ও অগ্রগতি সম্ভব। সবার আন্তরিকতা নিয়ে খেলার আয়োজন করা হয়েছে। খেলাধুলার ক্ষেত্রে আমাদের শারীরিক শিক্ষা দপ্তরকে আরও বেশি মনোযোগী ও ডেডিকেশন থাকতে হবে। শরীর ও মন গঠনে শিক্ষার্থীদের অংশগ্রহণ খেলাধুলায় আরও বাড়াতে হবে। লক্ষ্য ও উদ্দেশ্য সামনে রেখে কাজ করলে যেকোনো অর্জনের কাছাকাছি পৌঁছানো সম্ভব।

তিনি বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ক্যালেন্ডারের সঙ্গে সমন্বয় করা যেতে পারে। সবার সহযোগিতা ও আন্তরিকতায় খেলা শুরু হয়েছে এবং ভালোভাবে সম্পন্ন হবে বলে আমার বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, প্রক্টর ড. মো. কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা ড. মো. নাজমুল হোসেন, বিভিন্ন অনুষদের ডিনসহ শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী। অনুষ্ঠান সঞ্চালনা করেন পরিসংখ্যান বিভাগের প্রভাষক মোছা. মিরা খাতুন।

/শাহীন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়