ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

জবির জনসংযোগ দপ্তরের পরিচালক হলেন তানভীর আহসান

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ৩ মার্চ ২০২৪  
জবির জনসংযোগ দপ্তরের পরিচালক হলেন তানভীর আহসান

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের নতুন পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। এ পদে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. তানভীর আহসান দায়িত্ব পেয়েছেন।

রোববার (৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এ তথ্য জানিয়েছেন। এ ব্যাপারে তার স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে বলে জানান তিনি।

রেজিস্ট্রার ওহিদুজ্জামান জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. তানভীর আহসানকে সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী দুই বছরের জন্য জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের পরিচালক হিসেবে নিযুক্ত করা হয়েছে।

তিনি জানান, এ আদেশ ৩ মার্চ থেকে কার্যকর হবে। বিধি মোতাবেক তিনি দায়িত্ব ভাতা প্রাপ্য হবেন।

নতুন দায়িত্ব পাওয়ার পর দপ্তরটির পরিচালক তানভীর আহসান বলেন, জনসংযোগ দপ্তরের মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ইতিবাচক ও সুন্দরভাবে উপস্থাপন করাই আমার মূল লক্ষ্য থাকবে। সবাইকে সঙ্গে নিয়ে সেই কাজটি করে যেতে চাই। বিশ্ববিদ্যালয়কে সবার মধ্যে ভালোভাবে পরিচিত করার গুরুদায়িত্ব সবারই। সেই জায়গায় সবাইকে সম্পৃক্ত করে কাজগুলো করে যেতে চাই। সেজন্য সবার সহযোগিতা কাম্য।

এর আগে, ২০২২ সালের ৩ মার্চ কলা অনুষদের সাবেক ডিন ও বাংলা বিভাগের অধ্যাপক ড. চঞ্চল কুমার বোসকে দুই বছরের জন্য জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল।

/লিমন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়