ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

ববিতে সশরীরে ক্লাস বন্ধ

ববি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ২১ এপ্রিল ২০২৪  
ববিতে সশরীরে ক্লাস বন্ধ

তীব্র তাপদাহের কারণে বরিশাল বিশ্ববিদ্যালয়ে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সশরীরে ক্লাস বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে এ সময়ে বিভিন্ন বিভাগে পূর্ব নির্ধারিত পরীক্ষা সশরীরে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

আজ রোববার (২১ এপ্রিল) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত একটি জরুরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পরে বিকাল ৪টায় এ সংক্রান্ত তথ্য জানিয়ে বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞাপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, সারাদেশের উপর দিয়ে যে তীব্র তাপদাহ প্রবাহিত হচ্ছে, তার প্রভাবে হিট স্ট্রোকসহ নানাবিধ স্বাস্থ্যঝুঁকি তৈরি হয়েছে। এ অবস্থায় বিশ্নবিদ্যালয়ের সব ক্লাস আগামীকাল সোমবার (২২ এপ্রিল) থেকে অনলাইনে ক্লাস অনুষ্ঠিত হবে এবং চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত। তবে এ সময়ের মধ্যে অনুষ্ঠিতব্য সব পরীক্ষা যথারীতি চলমান থাকবে।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মনিরুল ইসলাম জানান, শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত গ্রহণ করেছে। একইসঙ্গে শিক্ষার্থীদের হল অথবা বাসায় থাকাসহ অন্যান্য প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনেরও পরামর্শ প্রদান করা হয়েছে। তবে নিরাপত্তাসহ বিশ্ববিদ্যালয়ের সব দাপ্তরিক কাজ যথারীতি চলমান থাকবে।

/সাইফুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়