ঢাকা, বুধবার, ১৪ মাঘ ১৪২৬, ২৯ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ছবিতে সৃজিত-মিথিলার মধুচন্দ্রিমা

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৪ ২:০৩:৩৬ এএম     ||     আপডেট: ২০১৯-১২-১৪ ১:৩৩:৩৬ পিএম

দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। এরপর গুঞ্জন উঠেছে বিয়ে করতে যাচ্ছেন সৃজিত-মিথিলা। তবে পরিচালক-অভিনেত্রী বরাবরই কৌশল বিষয়টি এড়িয়ে গেছেন।

সব গুঞ্জন উড়িয়ে দিয়ে গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। পরের দিনই মধুচন্দ্রিমার উদ্দেশ্যে দুজনে পাড়ি জমান সুইজারল্যান্ডের জেনেভায়।

যদিও এই যাত্রা শুধু হানিমুনের জন্য নয়, বরং ব্যক্তিগত কাজও রয়েছে তাদের। জানা যায়, জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডি রেজিস্ট্রেশন করবেন। আর সেই কারণে মধুচন্দ্রিমার জন্য আল্পস ঘেরা দেশ বেছে নিয়েছেন তারা। কাজও হবে আবার একসঙ্গে বেশ কয়েকটা দিন কাটানো যাবে। বিষয়টি যেন, রথ দেখা কলা বেচার মতো।

কিন্তু সৃজিত-মিথিলা ভক্তরা মাঝে কিছুটা সময় এই নবদম্পতির খবর পাননি। আড়াল ভেঙে ভক্তদের সামনে তাদের বর্তমান অবস্থার খবর দিয়েছেন সৃজিত। এ পরিচালক তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন।

বড়দিনের আর বেশি দিন বাকি নেই। তাইতো রাস্তাঘাট সেজেছে আলোয়। ঠান্ডাও তো সেখানে বারো মাস। কালো লং জ্যাকেটে জেনেভার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন মিথিলা, সঙ্গে বর সৃজিত। সেখানে তারা বেশ খোশ মেজাজে রয়েছেন।

 

ঢাকা/রাহাত সাইফুল/নাসিম