ঢাকা     রোববার   ১২ মে ২০২৪ ||  বৈশাখ ২৯ ১৪৩১

রণবীরের বিপরীতে সারা নাকি জানভি?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৯, ২৪ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীরের বিপরীতে সারা নাকি জানভি?

রণবীর সিং, সারা আলী খান ও জানভি কাপুর

বিনোদন ডেস্ক : অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান এবং অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। অনেক জল্পনা-কল্পনার পর বলিউড সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তাদের। এরই মধ্যে প্রথম সিনেমা কেদারনাথ’র শুটিং শুরু করেছেন সারা। অন্যদিকে ধড়ক সিনেমার শুটিং করছেন জানভি।

বলিউডের পথ চলা শুরুর সঙ্গে সঙ্গেই নতুন নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছে সারা-জানভি। এ ছাড়া বিভিন্ন সিনেমায় তাদের অভিনয় নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। এর মধ্যে একটি রোহিত শেঠি পরিচালিত সিম্বা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। তবে নায়িকা চরিত্রে কে থাকবেন তা নিয়ে চলছে নানা গুঞ্জন।

প্রথমে শোনা যায়, সিম্বা সিনেমায় রণবীরের বিপরীতে অভিনয় করবেন শ্রীদেবী কন্যা। কিন্তু পরবর্তী সময়ে আলোচনায় আসে সারার নাম। তবে শেষ পর্যন্ত কে অভিনয় করবেন, নাকি দুজনের কেউই থাকবেন না তা এখনো স্পষ্ট করেননি নির্মাতারা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘গুল্লি বয় সিনেমা মুক্তির পর রোহিত শেঠির সিনেমাটির শুটিং শুরু হবে এবং এ বছরই মুক্তি পাবে। এখন সারা ও জানভি দুজনই খুব চেষ্টা করছে চরিত্র পেতে। নির্মাতাদের পছন্দের তালিকায় সবসময়ই জানভি ছিল। এখন সারা যদি চরিত্রটি পায় তা হলে সবচেয়ে মজা হবে। সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কারে দুজনকেই প্রতিদ্বন্দ্বিতা করতে দেখা যাবে।’



রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়