ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

পরিচয় মিলেছে দুর্ঘটনায় বেঁচে যাওয়া সেই শিশুর

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ১২ মে ২০২৪   আপডেট: ১২:০৫, ১২ মে ২০২৪
পরিচয় মিলেছে দুর্ঘটনায় বেঁচে যাওয়া সেই শিশুর

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত মা ও বেঁচে যাওয়া শিশুর পরিচয় মিলেছে। দেড় বছর বয়সী ওই শিশুটির নাম মেহেদী হাসান। নিহত মায়ের নাম জায়েদা খাতুন (৩২)। তিনি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার খুশিউড়া গ্রামের রমিজ উদ্দিনের মেয়ে।

রোববার (১২ মে) সকালে রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ভালুকা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতাউর রহমান।

তিনি বলেন, ভালুকার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় দেড় বছর বয়সী শিশুসন্তান মেহেদীকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন জায়েদা খাতুন। নিহত নারীর দ্বিতীয় বিয়ে হয়েছিল নরসিংদীর পলাশ থানার গজারিয়া ইউনিয়নের কফিল উদ্দিনের ছেলে ফারুক মিয়ার সঙ্গে। তবে ফারুক মিয়ার আরও এক স্ত্রী ও তিন সন্তান রয়েছে। এ কারণে তার দ্বিতীয় বিয়ে পরিবার মেনে নেয়নি। ফলে স্বামীর সঙ্গে যোগাযোগ না থাকায় ভালুকায় ভাড়া বাসায় থাকতেন জায়েদা। ধারণা করা হচ্ছে, রাস্তা পারাপার হতে গিয়ে সড়ক দুর্ঘটনার জায়েদা খাতুন নিহত হয়েছেন।

নিহত জায়েদার বড় ভাই মো. রবিন মিয়া বলেন, ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি আমার বোনের মৃত্যু হয়েছে এবং ভাগিনা আহতাবস্থায় হাসপাতালে ভর্তি। পরে পুলিশের সঙ্গে যোগাযোগ করি।

নিহত জায়েদা খাতুনের স্বামী ফারুক মিয়া বলেন, ৭-৮ আট বছর আগে আমি জায়েদাকে বিয়ে করি। তবে আমার প্রথম পরিবার বিষয়টি মেনে নেয়নি। আমার সঙ্গে বিয়ের পরে জায়েদার আরও তিনটি বিয়ে হয়েছে বলে শুনেছি।

তিনি আরও বলেন, ফেসবুকের মাধ্যমে জানতে পারি, জায়েদা মারা গেছে। তবে সড়ক দুর্ঘটনায় বেঁচে যাওয়া মেহেদী হাসান আমার সন্তান না। জেনেছি জায়েদার ভাই মরদেহ নিতে সুনামগঞ্জ থেকে আসছে।

এর আগে, গত ৯ মে উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন জায়েদা খাতুন। এ ঘটনায় গুরুতর আহত হয় তার দেড় বছর বয়সী শিশু মেহেদী। বর্তমানে শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মিলন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়