ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

তিশা এখন নন্দিনী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:২৬, ২ সেপ্টেম্বর ২০২০
তিশা এখন নন্দিনী

তানজিন তিশা

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। ক্যারিয়ারে অনেক জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন। এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

‘শিকল’ নামে সাত পর্বের এ ওয়েব সিরিজে নন্দিনী চরিত্রে অভিনয় করছেন তিশা। এটি পরিচালনা করছেন সঞ্জয় সমাদ্দার। গতকাল (১ সেপ্টেম্বর) ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা সঞ্জয় সমাদ্দার।

গল্প প্রসঙ্গে এ নির্মাতা জানান, গ্রামের সহজ–সরল মেয়ে নন্দিনী। একপর্যায়ে শহরে আসে সে। কিন্তু শহরে তার আশ্রয়দাতা তাকে হেনস্তা করে। সেখান থেকে পালিয়ে গিয়ে একটি অফিসে চাকরি নেয় নন্দিনী। একসময় সহকর্মীর সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু পূর্বের ঘটনা জানতে পেরে নন্দিনীকে ছেড়ে দেয় তার বর। অন্যদিকে ঘটনাক্রমে নন্দিনীকে জেলে যেতে হয়। জীবনের নানা বাঁক বদলের মধ্য দিয়ে নন্দিনী একদিন চলচ্চিত্রের দেশসেরা নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান।

এই ওয়েব সিরিজে তিশার বিপরীতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন রাশেদ মাহমুদ অপু। আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত এর শুটিং চলবে। এটি প্রযোজনা করছে বঙ্গবিডি। খুব শিগগির বিঞ্জ অ্যাপে দেখা যাবে ওয়েব সিরিজটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়