ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শাহরুখের চরিত্র নিয়ে পূর্ণাঙ্গ সিনেমা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ১৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:২৪, ১৪ সেপ্টেম্বর ২০২২
‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শাহরুখের চরিত্র নিয়ে পূর্ণাঙ্গ সিনেমা!

বলিউড সুপারস্টার শাহরুখ খান। সদ্য মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় মাত্র কয়েক মিনিটের জন্য উপস্থিত হয়েছিলেন। আর তাতেই বাজিমাত। এবার তার চরিত্রটি নিয়ে পূর্ণাঙ্গ সিনেমা নির্মাণের পরিকল্পনা জানালেন পরিচালক আয়ান মুখার্জি।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় মোহন ভার্গব নামের এক বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। তিনি ‘বানরাস্ত্র’-এর অধিকারী। তার চরিত্রটি ভক্তরা এতটাই পছন্দ করেন যে সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখকে নিয়ে পূর্ণাঙ্গ সিনেমা নির্মাণের দাবি জানান তারা। এবার ভক্তদের সেই ইচ্ছা পূরণের ইঙ্গিত দিলেন ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক।

এ প্রসঙ্গে আয়ান মুখার্জি বলেছেন, ‘ভক্তরা বলার আগেই আমরা এ বিষয়ে পরিকল্পনা করছিলাম। ২০১৯-এ যখন শাহরুখের দৃশ্যটির শুটিং হচ্ছিল, তখনই আমরা ভেবেছিলাম। আমার সহকারীরাও আমার সঙ্গে একমত। তাই আমরা স্পিন অফ নিয়ে পরিকল্পনা শুরু করেছি।’

গত ৯ সেপ্টেম্বর মুক্তির পর ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শক সমালোচকের মাঝে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। তবে বক্স অফিসে রীতিমতো তাণ্ডব চালিয়ে যাচ্ছে সিনেমাটি। চার দিনে বিশ্বব্যাপী প্রায় ৩০০ কোটি রুপি আয় করেছে এটি।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মোট তিনটি অংশে মুক্তি দেওয়া হবে। প্রথমটির নাম ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান- শিবা’। এতে কেন্দ্রীয় চরিতে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়াও অভিনয় করেছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমা।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়