ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

প্রেমিকাকে ‘আত্মহত্যার প্ররোচনা’ দেওয়ার কথা স্বীকার করলেন ‘পুষ্পা’ অভিনেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ১৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৩:৫৪, ১৯ ডিসেম্বর ২০২৩
প্রেমিকাকে ‘আত্মহত্যার প্ররোচনা’ দেওয়ার কথা স্বীকার করলেন ‘পুষ্পা’ অভিনেতা

আল্লু অর্জুনের সঙ্গে জগদীশ প্রতাভ ভান্ডারি

প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে গত ৭ ডিসেম্বর ‘পুষ্পা’খ্যাত অভিনেতা জগদীশ প্রতাভ ভান্ডারিকে গ্রেপ্তার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে ‘আত্মহত্যার প্ররোচনা’ ও ‘ব্ল্যাকমেইল’ করার দোষ স্বীকার করেছেন তিনি। ইন্ডিয়া গ্লিটজ এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘জিজ্ঞাসাবাদে জগদীশ বলেন, আমার সঙ্গে দূরত্ব তৈরি করার পর মেয়েটিকে আমি হুমকি দিয়েছি। কারণ সে অন্য ছেলের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছিল, যা আমি সহ্য করতে পারিনি। আমার কাছে ফিরে আসার জন্য ছবিগুলো ব্যবহার করে ব্ল্যাকমেইল করেছি।’

সংবাদমাধ্যমটি জানিয়েছে, জুনিয়র এক নারী আর্টিস্টের সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিলেন জগদীশ। কিন্তু এ সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তাদের ব্যক্তিগত ছবি দিয়ে ব্ল্যাকমেইল করতেন জগদীশ। শুধু তাই নয়, এসব ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিতেন।

গত ২৯ নভেম্বর আত্মহত্যা করেন ওই নারী শিল্পী। পরে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে জগদীশের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড ১৭৪ ধারায় মামলাটি দায়ের করেছে জুনিয়র এই শিল্পীর বাবা। তারপর তদন্ত শুরু করলে বেশ কিছু প্রমাণ পাওয়ার পর পুলিশ জগদীশকে গ্রেপ্তার করে। যদিও শুরুতে আনীত সব অভিযোগ অস্বীকার করেছিলেন জগদীশ।

পুলিশের বরাত দিয়ে আরেকটি সংবাদমাধ্যম জানায়, গত ২৭ নভেম্বর অন্য এক পুরুষের সঙ্গে প্রেমিকাকে দেখেন জগদীশ। তখন তাদের ছবি এবং ভিডিও ধারণ করেন তিনি। তারপর সেগুলো দিয়ে প্রেমিকাকে ব্ল্যাকমেইল করেন। ভয় দেখান ব্যক্তিগত ছবি ফাঁস করে দেওয়ার। এই ঘটনার পরই আত্মহত্যা করেন জগদীশের প্রেমিকা। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ করতেন।

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমায় কেশব চরিত্রে অভিনয় করেন জগদীশ। সিনেমাটিতে আল্লু অর্জুনের বন্ধুর চরিত্রে অভিনয় করেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়