ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

‘পুষ্পা টু’ সিনেমার বাজেট ৯২৫ কোটি টাকা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ২৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৩০, ২৮ জানুয়ারি ২০২৪
‘পুষ্পা টু’ সিনেমার বাজেট ৯২৫ কোটি টাকা!

ভারতের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। মুক্তির পর বক্স অফিসে বাজিমাতের পাশাপাশি দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। চলতি বছরে মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় পার্ট। আপাতত শুটিং নিয়ে ব্যস্ত নির্মাতারা। এদিকে গুঞ্জন উড়ছে, ‘পুষ্পা টু’ সিনেমার বাজেট প্রায় দুই গুণ বৃদ্ধি করা হয়েছে।

সিয়াসাত ডটকম জানিয়েছে, ‘পুষ্পা টু’ বক্স অফিসে ঝড় তোলার পরিকল্পনা করেছেন নির্মাতারা। অতিরিক্ত শুটিংয়ের জন্য ৩৫০ কোটি রুপি বাজেট ধরা হয়েছিল। কিন্তু তা এখন বাড়িয়ে ৭০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯২৫ কোটি ১১ লাখ টাকার বেশি) করা হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি প্রযোজকরা।

‘পুষ্পা’ বা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। সুকুমার পরিচালিত এ সিনেমা ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সনে সিনেমাটি আয় করেছিল ১০০ কোটি রুপি। চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন— ‘পুষ্পা টু’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে।

‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়