ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

‘পুষ্পা টু’ সিনেমার শুটিংয়ের ভিডিও ফাঁস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ২০ মার্চ ২০২৪   আপডেট: ১২:১১, ২০ মার্চ ২০২৪
‘পুষ্পা টু’ সিনেমার শুটিংয়ের ভিডিও ফাঁস

ভারতের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। মুক্তির পর বক্স অফিসে বাজিমাতের পাশাপাশি দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা।

চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় পার্ট। আপাতত ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত নির্মাতারা। এরই মধ্যে ফাঁস হয়েছে শুটিংয়ের ভিডিও। রাশমিকা মান্দার একটি লুক ছাড়াও অন্য একজন অভিনেতার লুক ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

এ ভিডিওতে দেখা যায়, রাশমিকার পরনে লাল রঙের শাড়ি। খোপায় গোঁজা ফুল। এসবের সঙ্গে মিলিয়ে ভারী গহনাও পরেছেন। চারপাশে উৎসুক জনতার উল্লাস। সেটের লোক ও পুলিশ তাকে পাহারা দিয়ে নিয়ে যাচ্ছেন।

‘পুষ্পা টু’ সিনেমার গল্পে আল্লু অর্জুনের সঙ্গে রাশমিকার বিয়ে হওয়ার কথা রয়েছে। ধারণা করা হচ্ছে, রাশমিকার এ লুকটি তার বিয়ের দৃশ্যের। যদিও এ নিয়ে সিনেমা সংশ্লিষ্টদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নেটিজেনদের কেউ কেউ দাবি করেছেন, ভারতের অন্ধ্রপ্রদেশের জগন্তী উমা মহেশ্বরা মন্দিরে ‘পুষ্পা টু’ সিনেমার দৃশ্যধারণের কাজ হয়েছে। সেখান থেকে ফাঁস হয়েছে শুটিংয়ের এই ভিডিও ক্লিপ।  

‘পুষ্পা’ সিনেমার চেয়ে ‘পুষ্পা টু’ আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট ধরা হয়েছে ৪০০ কোটি রুপি।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা টু’ সিনেমায় আরো অভিনয় করছেন— ফাহাদ ফসিল, প্রকাশ রাজ, সুনীল, রাও রমেশ প্রমুখ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়