ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

রেস্তরাঁয় গিয়ে বিপদে শাহিদ-মীরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ২৪ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:৩৭, ২৪ এপ্রিল ২০২৪
রেস্তরাঁয় গিয়ে বিপদে শাহিদ-মীরা

শাহিদ-মীরা দম্পতি

স্ত্রীকে নিয়ে ডিনার ডেটে গিয়েছিলেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। তবে শেষের ঘটনাটি মোটেও সুখকর হয়নি। রেস্তরাঁ থেকে বের হওয়ার পরেই ছবি শিকারিরা তাদের ছবি তুলতে শুরু করেন। শুরুতে হাসি মুখে পোজ দিচ্ছিলেন এই শাহিদ-মীরা। কিন্তু সময় যত গড়াচ্ছিলো পরিস্থিতি আরও খারাপ হচ্ছিলো। ছবি শিকারিরা কিছুতেই যখন থামছিলো না তখন মেজাজ হারান শাহিদ কাপুর।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য, শাহিদ কাপুর এবং মীরা রাজপুত সোমবার রাতে মায়ানগরীর এক বিলাসবহুল রেস্তরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন। দুইজনেই কালো রঙের পোশাকওপরেছিলেন ওই রাতে। রেস্তরাঁ থেকে বেরিয়ে আসার পরে ছবি শিকারিরা প্রায় ঝাঁপিয়ে পড়েন জুটির উপর। হাসি মুখে ছবি তোলেন শাহিদ-মীরা। এরপরে তারা গাড়ির দিকে এগিয়ে যান। কিন্তু ছবি শিকারিরা তাদেরকে ঘিরে ধরেন এবং ছবি তুলতেই থাকেন। রেগে গিয়ে বললেন শাহিদ কাপুর বলেন, আপনারা একটু থামবেন!

মেজাজ হারান শাহিদ কাপুর।এই অভিনেতা উত্তেজিত হয়ে আরও বলেন, আপনারা ঠিকঠাক আচরণ করুন।

উল্লেখ্য, ২০১৫ সালে মীরা রাজপুতের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন শাহিদ। এর পরের বছর কন্যা মিশার জন্ম হয়। এর পরে ২০১৮ সালে পুত্র সন্তান আসে তাদের জীবনে। নাম জৈন। শাহিদ কাপুরকে বিভিন্ন সময়ে বলতে শোনা গেছে,মীরার সঙ্গে বিয়ে আমার জীবনের শ্রেষ্ঠ ঘটনা। মীরা রাজপুতের সঙ্গে দাম্পত্য জীবন নিয়ে ‘কফি উইথ করণ ৭’ শো-তেও এ কথা বলেছিলেন শাহিদ।

শাহিদ কাপুরের বর্তমান ব্যস্ততা ‘দেবা’ সিনেমার শুটিং নিয়ে। সিনেমাতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা হেগড়ে।

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়