ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

এক গানে ৪০টি রিটেক দিয়েছিলাম: মাধুরী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ১৬ মে ২০২৪   আপডেট: ১৮:৩১, ১৬ মে ২০২৪
এক গানে ৪০টি রিটেক দিয়েছিলাম: মাধুরী

বলিউডের ‘ড্যান্স কুইন’ মাধুরী দীক্ষিত। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। তবে এখন আর অভিনয়ে খুব একটা সরব নন ‘সাজন’খ্যাত এই অভিনেত্রী।

দীর্ঘ ক্যারিয়ারে কঠিন সময়ও পার করেছেন মাধুরী। শুটিং সেটেও কখনো কখনো কঠিন সময় পার করতে হয়েছে তাকে। একবার এক গানের শুটিংয়ে ৪০টি রিটেক দিয়েছিলেন তিনি। ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন মাধুরী।

এ আলাপচারিতায় মাধুরীর কাছে জানতে চাওয়া হয়, সর্বোচ্চ কতটি রিটেক দিয়েছেন? জবাবে মাধুরী দীক্ষিত বলেন, “আমরা (সঞ্জয় দত্ত-মাধুরী) ‘তাম্মা তাম্মা লোগে’ গানের শুটিংয়ে সর্বোচ্চ রিটেক দিয়েছিলাম। আমাদের কোরিওগ্রাফার ছিলেন সরোজজি (সরোজ খান)। আমরা ৪০টি রিটেক দিয়েছিলাম।”

‘তাম্মা তাম্মা লোগে’ গানটি দেখতে ক্লিক করুন

গানের একটি দৃশ্যের কথা উল্লেখ করে মাধুরী দীক্ষিত বলেন, ‘আমাদের মধ্যে কেউ একজন সামান্য ভুল করলেও সেটির রিটেক দিতে হয়েছিল। সর্বশেষ আমরা নিখুঁতভাবে শট শেষ করেছিলাম। গানের শেষের দিকে, ক্যাপটি আমার পায়ের ওপরে পড়ে সেখানেই থেকে যাওয়ার কথা ছিল। কিন্তু পায়ের ওপর থেকে ক্যাপটি সরে যায়। যার ফলে পুনরায় এ দৃশ্যের শুটিং করতে হয়েছিল।’

মাধুরী অভিনীত সিনেমা ‘থানেদার’। সিনেমাটিতে তার সহশিল্পী ছিলেন সঞ্জয় দত্ত। এ সিনেমায় ব্যবহার করা হয় ‘তাম্মা তাম্মা লোগো’ গানটি। ১৯৯০ সালের ২১ ডিসেম্বর মুক্তি পায় ‘থানেদার’ সিনেমা। মুক্তির পর গানটি দারুণ দর্শকপ্রিয়তা লাভ করেছিল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়