ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

‘পুষ্পা টু’ মুক্তির তারিখ পিছিয়ে গেল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ১৬ জুন ২০২৪   আপডেট: ১৪:০৬, ১৬ জুন ২০২৪
‘পুষ্পা টু’ মুক্তির তারিখ পিছিয়ে গেল

পিছিয়ে গেল দক্ষিণী তারকা আল্লু অর্জুন-রাশমিকা মান্দানার ‘পুষ্পা টু’ সিনেমার মুক্তির তারিখ। চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল ‘পুষ্পা: দ্যা রুল’ সিনেমাটির। তবে পিছিয়ে দেওয়া হয়েছে মুক্তির সেই তারিখ। সেটাও আবার অনির্দিষ্টকালের জন্য।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, কিছু পোস্ট-প্রোডাকশন কাজ বাকি থাকায় সিনেমাটির মুক্তি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন এর মূল সম্পাদক কার্তিকা শ্রীনিবাস। শেষ মুহূর্তে সম্পাদনার কাজ সামলাচ্ছেন নবীন নুলি।

জানা গেছে, পরিচালক সুকুমার সিনেমার কিছু দৃশ্যের পুনরায় শ্যুটিং করছেন। যেখানে ভিএফএক্সের গুণমান আরও উন্নত করতে চাইছেন। দর্শকদের অভিজ্ঞতা চিরস্মরণীয় করে রাখতেই এই পদক্ষেপ বলে জানা যাচ্ছে। 

আরো পড়ুন:

শোনা যাচ্ছে, দীপাবলির সময় মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা টু’। যদিও এ বিষয়ে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এখনো কোনো কিছু ঘোষণা করা হয়নি। 

এদিকে ‘পুষ্পা টু’ মুক্তি পিছিয়ে যাওয়ার খবর পেয়ে তামিল, তেলুগু, হিন্দিসহ অন্যান্য ছবির প্রযোজকরা ১৫ আগস্ট তাদের সিনেমা মুক্তি দেওয়ার কথা ভাবছেন। 

শুধু ‘পুষ্পা টু’ নয়, অজয় দেবগনের ‘সিংহাম এগেইন’-এর মুক্তিও ১৫ আগস্ট হওয়ার কথা ছিল, সেটাও পিছিয়ে গেছে। তবে ‘খেল খেল মে’, ‘বেদা’, ‘স্ত্রী টু’ মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়