Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ২ ১৪২৮ ||  ০৮ সফর ১৪৪৩

বানরের দখলে প্রিন্সিপালের চেয়ার

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ১ আগস্ট ২০২১   আপডেট: ১৮:৩৮, ১ আগস্ট ২০২১
বানরের দখলে প্রিন্সিপালের চেয়ার

বানরের বাঁদরামি নিয়ে প্রায়ই নানা মজার ভিডিও দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে সেগুলো ভাইরালও হয়।

সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশে বানরের একটি কাণ্ড ভাইরাল হয়েছে, যা নেটিজেনদের মজার খোরাক হয়ে দাঁড়িয়েছে। রাজ্যের গোয়ালিয়র এলাকার একটি স্কুলের প্রিন্সিপালের চেয়ার দখল নেয় একটি বানর।

সংবাদ সংস্থা এএনআইয়ের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, একদল বানরের মধ্যে একটি স্থানীয় এক স্কুলের প্রিন্সিপালের চেয়ার দখল করে বসে পড়ে। শুরুতে সবাই বিষয়টি নিয়ে কৌতুক করলেও পরবর্তী সময়ে তাদের মাথাব্যথার কারণ হয়ে ওঠে এটি। বানরটি ওই চেয়ার ছেড়ে কোনোভাবেই উঠতে চাইছিল না।

তবে শুধু চেয়ারে বসেই বানরটি ক্ষান্ত হয়নি। নতুন চেয়ারটির প্লাস্টিক মোড়ক হাত দিয়ে ছিঁড়ে ফেলছিল এটি। স্কুলের স্টাফরা তাড়ানোর চেষ্টা করলেও তাদেরকে পাত্তাই দিচ্ছিল না বানরটি। তবে কিছুক্ষণ চেষ্টার পর শেষ পর্যন্ত চেয়ার ছেড়ে অন্য সঙ্গীদের কাছে যায় এটি।

এখানেই শেষ নয়, ভাইরাল ভিডিওতে দেখা যায়, বানরটি চেয়ার ছাড়লেও পরবর্তী সময়ে একজন স্টাফের কাঁধে চড়ে বসে। পরে অবশ্য নেমে যায়।

তবে বানরের বাঁদরামির এমন ঘটনা নতুন নয়। বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে বানরের অপকর্ম দেখা যায়। কখনো খাবার কেড়ে নিয়ে ভোঁ-দৌড়, আবার অনেক সময় হাতের দামি ফোনটি ছোঁ মেরে নিয়ে উঠে পড়ে গাছের মগ ডালে। এরকম ঘটনা অহরহ ঘটে। কিছুদিন আগে ভারতের মধ্য প্রদেশেই একটি মদের দোকানে বানরকে মদ খেতে দেখা যায়। পরবর্তী সময়ে সেই ভিডিও ভাইরাল হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়