ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

সাংবাদিক রাসেলের ওপর হামলা, সুষ্ঠু তদন্তের আহ্বান বিএসআরএফ’র

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ৮ মে ২০২৪  
সাংবাদিক রাসেলের ওপর হামলা, সুষ্ঠু তদন্তের আহ্বান বিএসআরএফ’র

মারধরের শিকার সাংবাদিক ইসমাইল হোসাইন রাসেল

সাংবাদিক ইসমাইল হোসাইন রাসেলকে মারধরের ঘটনায় নিন্দা জানিয়েছে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ)। রাসেল এই সংগঠনের সাবেক কার্যনির্বাহী সদস্য ও একটি অনলাইন পোর্টালের স্টাফ রিপোর্টার।

বুধবার (৮ মে) এক বিবৃতিতে বিএসআরএফ-এর ভারপ্রাপ্ত সভাপতি এমএ জলির মুন্না (মুন্না রায়হান) ও সাধারণ সম্পাদক মাসউদুল হক এ ঘটনার সুষ্ঠু তদন্ত চেয়ে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানান।

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় মামলা করেছেন রাসেল। মামলার পরও আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ইসমাইল হোসাইন রাসেল বলেন, ‘৬ মে দুপুরে যাত্রাবাড়ীর শনিরআখড়া দনিয়া এলাকায় অন্মেষা ফ্যান ফ্যাক্টরিতে আমার দুলাভাইকে আটকে রেখে মারধর-নির্যাতনের খবর পেয়ে আমি ও আমার মামাতো ভাই, খালাতো ভাই সেখানে যাই। এ সময় ওই ফ্যাক্টরির জিএম রেজাউল, শফিক, হাসান, হোসেন, ফেরদৌসসহ অজ্ঞাত ১০ থেকে ১১ জন আমাদের বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মারধর করে। খবর পেয়ে আমার মামা আনোয়ার হোসেন ঘটনাস্থলে আসেন। তারা সবাইকে আটকে রেখে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন এবং পরিচয়পত্র কেড়ে নেয়। পরে জোরপূর্বক ৩০০ টাকার স্ট্যাম্পে স্বাক্ষর রেখে ভয়ভীতি দেখিয়ে বের করে দেয়।’

এ বিষয়ে জানতে পুলিশের ওয়ারী বিভাগের উপকমিশনার (ডিসি) মোহাম্মদ ইকবাল হোসাইন বলেন, ‘মামলা হওয়ার পর বিষয়টি আমি নিজেই মনিটরিং করছি। যাদের আসামি করা হয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। শিগগিরই গ্রেপ্তার হবে।’
 

আসাদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়