ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গ্রামীণ ইউনিক্লোর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫১, ২০ জানুয়ারি ২০২২  
গ্রামীণ ইউনিক্লোর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গ্রামীণ ইউনিক্লোর উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ১৩০০ শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এর মধ্যে দেশের উত্তরতম ও সবচেয়ে শীতগ্রস্থ অঞ্চল পঞ্চগড় জেলার ৬০০ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। 

এছাড়া ঢাকায় অসহায় ও গৃহহীন ৭০০ মানুষের মধ্যে বিভিন্ন শীতের পোশাক যেমন ফ্ল্যানেল শার্ট, কম্বল, সোয়েটার, কার্ডিগ্যান, প্যান্টস সহ শিশুদের বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমে যুক্ত ছিলেন গ্রামীণ ইউনিক্লো এর ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি।

বিতরণ কার্যক্রম শেষে, গ্রামীণ ইউনিক্লো এর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, ‘গ্রামীণ ইউনিক্লো সামাজিক ব্যবসায় হিসেবে পরিচালিত হচ্ছে। সমাজের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রম গ্রহণ করছি। তারই অংশ হিসেবে আমরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। আগামীতেও আমাদের এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।’

জাপানের শীর্ষস্থানীয় পোশাক ব্র্যান্ড ইউনিক্লো’র বাংলাদেশি সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে ২০১১ সালে প্রতিষ্ঠা হয় এবং ২০১৩ সাল থেকে বিভিন্ন জায়গায় আউটলেট খোলার মাধ্যমে ব্যবসায় করে যাচ্ছে। শুরু থেকে প্রতিষ্ঠানটি সমাজের উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত আছে।

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়