ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বেপজা ও ইপিজেডগুলোতে জাতীয় শোক দিবস পালন

বিশেষ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১১, ১৫ আগস্ট ২০২২  
বেপজা ও ইপিজেডগুলোতে জাতীয় শোক দিবস পালন

যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ (বেপজা)। এ উপলক্ষে বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমানের নেতৃত্বে বেপজার সদস্য ও ঊর্ধ্বতন কর্মকর্তারা জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

সোমবার (১৫ আগস্ট) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বেপজার পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়। এর পর বেপজা কমপ্লেক্স চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে বেপজার নির্বাহী চেয়ারম্যানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। ঢাকায় বেপজা কমপ্লেক্সে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে বেপজার নির্বাহী কার্যালয়ে আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বেপজার নির্বাহী চেয়ারম্যান, সদস্য (বিনিয়োগ প্রচার), নির্বাহী পরিচালক (প্রশাসন) আলোচনা সভায় বক্তব্য রাখেন। এ সময় পরিচালক (জনসংযোগ), নির্বাহী পরিচালক (এন্টারপ্রাইজ সার্ভিস), সদস্য (প্রকৌশল), সদস্য (অর্থ), সকল বিভাগীয় প্রধানসহ সব স্তরের কর্মচারী উপস্থিত ছিলেন। জোহরের নামাজ শেষে দোয়া মাহফিল করা হয়।

শোক দিবসে বেপজার অধীনে চট্টগ্রাম, ঢাকা, কুমিল্লা, ঈশ্বরদী, মংলা, উত্তরা, আদমজী ও কর্ণফুলী রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল এবং বেপজা অর্থনৈতিক অঞ্চলে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

হাসনাত/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়