ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

‘ভাত না খাওয়ায়’ রেগে শিশুকন্যাকে আছাড়, হাসপাতালে মৃত্যু 

প্রকাশিত: ১৭:১৬, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:১৮, ১৬ এপ্রিল ২০২৪
‘ভাত না খাওয়ায়’ রেগে শিশুকন্যাকে আছাড়, হাসপাতালে মৃত্যু 

ভাত খেতে ‘না’ বলায় নিজের শিশুকন্যা জান্নাতুল (৫)-কে ধাক্কা মারেন পিতা মোহাম্মদ রাসেল। এতেও তিনি ক্ষান্ত হননি, পুনরায় ওপরে তুলে আছাড় মারেন। এতে শিশুটি মাটিতে পড়ে ছটফট শুরু করে। পরে স্বজনেরা শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে আসেন। সেখানে সোমবার রাত তিনটার দিকে শিশুটি মারা যায়। 

রাজধানীর হাজারীবাগ বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটির বাবা মোহাম্মদ রাসেলকে আটক করেছে হাজারীবাগ থানা পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) চাঁপা সুলতানা বলেন, সোমবার বিকেলে শিশুটির বাবা মোহাম্মদ রাসেল মেয়ে শিশুটিকে ভাত খেতে বললে সে ‘খাবে না’ বলে জানায়। পরে বাবা রাগ থামাতে না পেরে প্রথমে তাকে ধাক্কা মারে। এতে শিশুটি দেয়ালে বাড়ি খেয়ে মাথায় গুরুতর  আঘাতপ্রাপ্ত হয়। এতেও নিষ্ঠুর পিতা শান্ত না হয়ে পুনরায় শিশুটাকে আছাড় মারেন। এতে শিশুটি মাটিতে পড়ে ছটফট করছিল। পরে স্বজনেরা শিশুটিকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে রাতে চিকিৎসক ভর্তি দেন। চিকিৎসাধীন অবস্থায় শিশুটি ঢাকা মেডিক্যালের ২০৪ নম্বর ওয়ার্ডে রাত সাড়ে ৩টার দিকে মারা যায়। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, প্রায় সময় স্ত্রী ও মেয়েকে অত্যাচার নির্যাতন করত রাসেল। গতকাল বিকেলে শিশুটিকে তার মা নাসিমা ভাত খাওয়াচ্ছিলেন। তবে ভাত খেতে চাচ্ছিল না জান্নাতুল। পরে বাবা রাসেল রাগান্বিত হয়ে মেয়েকে আছাড় মারেন। ঘটনার পরপরই প্রতিবেশী ও এলাকার লোকজন রাসেলকে আটকে রেখে থানায় খবর দেন। 

শিশুটির বাবা মো. রাসেল লেগুনাচালক। মা নাসিমা আক্তার গৃহিণী। জান্নাতুল তাদের একমাত্র কন্যাসন্তান ছিল। বর্তমানে হাজারীবাগ বউবাজার খালপাড় এলাকার একটি ভাড়া বাসায় থাকত তারা।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়