ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রওশন বি‌রোধী নেতা, কা‌দের চেয়ারম্যান

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২০ ১১:০২:১৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ১১:৩১:০৫ এএম

জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক : জাতীয় পার্টির (জাপা) সিনিয়র কো চেয়ারম্যান বেগম রওশন এরশাদ সংসদে বিরোধীদলীয় নেতা হিসেবে দায়িত্ব পালন করবেন। আর জাপার চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন গোলাম মোহাম্মদ কাদের।

শনিবার রাতে এতথ্য জানিয়েছেন জিএম কাদেরর প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় ।

তিনি বলেন,  জাপার সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদের সঙ্গে দলের অপর কো চেয়ারম্যান জিএম কাদেরের বৈঠক হয়েছে। এতে দুজনের মধ্যে এ বিষয়ে সমঝোতা হয়েছে।

সুনীল শুভ রায় জানান, রওশন এরশাদের সঙ্গে জিএম কাদেরের সৌহার্দ্যপুর্ণে পরিবেশে আলোচনা হয়েছে। এ সময় রওশন এরশাদ দলের নতুন চেয়ারম্যানকে দোয়া করে দিয়েছেন।

এর আগে জিএম কাদের শনিবার দুপুরে রওশন এরশাদের গুলশানের বাসায় যান। সেখানে গিয়ে তিনি তার দোয়া নেন। পরে তারা দুজন রুদ্ধদ্বার বৈঠক করেন।

বৈঠকের সত্যতা স্বীকার জিএম কাদের সাংবাদিকদের জানান, উনি আমাকে দোয়া ও আশির্বাদ করেছেন। উনি আমাদের অভিভাবক। তিনি সবদিক দিয়ে বয়োজ্যেষ্ঠ। দলেও তিনি সবার সিনিয়র। তার স্নেহ ও পরামর্শ নিয়ে জাতীয় পার্টিকে নিয়ে এগিয়ে যাবো।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই। সবাইকে নিয়ে জাতীয় পার্টি গণমানুষের অধিকার আদায় করবে।

এ সময় এরশাদের বড় ছেলে সাদ এরশাদ, দলের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি, যুগ্মমহাসচিব হাসিবুল ইসলাম জয় উপস্থিত ছিলেন।

জানা গেছে, বনানীতে দলের নির্বাহী কমিটির বৈঠক শেষে বেলা আড়াইটার দিকে রওশন এরশাদের বাসায় ছুটে যান জিএম কাদের। একসঙ্গে তারা খাবার খান। পরে দলীয় বিষয় নিয়ে দুজনে একান্তে কথা বলেন। তারা জাতীয় পার্টির ভবিষ্যত পরিকল্পনা ও কর্মসূচি নিয়ে আলোচনা করেন।

 




রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/নঈমুদ্দীন/সাইফ/এনএ

ইউটিউব সাবস্ক্রাইব করুন