ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মেজর হাফিজ সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ: মঈন খান

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ১৮ মার্চ ২০২৪   আপডেট: ১৭:৪০, ১৮ মার্চ ২০২৪
মেজর হাফিজ সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ: মঈন খান

বিএনএমের ফরম পূরণ করে সাকিব এভাবেই তুলে দেন হাফিজের হাতে/ ফাইল ফটো

মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে নিয়ে প্রকাশিত সংবাদ সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ ঘটেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান।

তিনি বলেন, সরকার যে অপচেষ্টা করেছিল সেটি সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। সেটি প্রমাণিত হয়েছে। এই নির্বাচনের আগে একটি প্রকল্প নিয়েছিল, তারপর সে প্রকল্পে ফেল করলে আরও একটি প্রকল্প নিয়েছিল। হাফিজ নিয়ে গণমাধ্যমে যেটি এসেছে, সেটি সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ।

সোমবার (১৮ মার্চ) দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে আগে বিএনএম যোগ দেওয়ার পরিকল্পনা ছিল— এমন খবর প্রকাশ হয় গণমাধ্যমে। এই প্রসঙ্গে জানতে চাইলে এসব কথা বলেন তিনি। এরআগে রাজধানীর হাতিরপুলে সদ্য কারামুক্ত নেতা রবিউল ইসলাম রবির সঙ্গে সাক্ষাৎ করতে যান তিনি।

বিএনপির নেতাকর্মীদের জেল জুলুমের ভয় দেখিয়ে লাভ নেই বলে মন্তব্য করে আব্দুল মঈন খান বলেন, বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না, জনগণের অধিকার ফিরিয়ে দিতে রাজপথে আন্দোলন করছে বিএনপি। শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় করা হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষের একটি আকাঙ্ক্ষা হলো গণতন্ত্র। এছাড়া দ্বিতীয় কোনো আকাঙ্ক্ষা নেই। সেই কথা সরকার স্বীকার করুক আর নাই করুক।

মেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়