ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

আরও এক বছর মিলানেই থাকছেন ইব্রাহিমোভিচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ১ সেপ্টেম্বর ২০২০  
আরও এক বছর মিলানেই থাকছেন ইব্রাহিমোভিচ

গত শীতকালীন দলবদলের সময় দশ বছর পর আবার ইতালিয়ান ক্লাব এসি মিলানে ফিরে আসেন জ্লাতান ইব্রাহিমোভিচ। তখন মাত্র ছয় মাসের চুক্তি করেছিলেন দলটির সঙ্গে। জানিয়েছিলেন, যদি ভালো খেলেন, তবেই চুক্তি বাড়াতে ইচ্ছুক তিনি। কদিন ধরে শোনা যাচ্ছিল ইব্রার সঙ্গে চুক্তি বাড়াতে চলেছে এসি মিলান। অবশেষে এলো আনুষ্ঠানিক ঘোষণা। আগামী মৌসুমেও এসি মিলানের হয়েই খেলবেন এই সুইডিশ স্ট্রাইকার।

এসি মিলান এক বিবৃতিতে জানিয়েছে, ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত ৩৯ বছর বয়সী এই সুইডিশ এই ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি বাড়াতে যাচ্ছে তারা।
২০১৯-২০ মৌসুমের প্রথম অংশ খুব একটা ভালো কাটেনি মিলানের। তবে ইব্রাহিমোভিচ ইতালিয়ান ক্লাবটির সঙ্গে চুক্তি করার পর থেকে বদলে যেতে থাকে এসি মিলানের সাফল্যের চিত্র। সব প্রতিযোগিমতা মিলে টানা ১৩ ম্যাচ অপরাজিত থেকে মৌসুম শেষ করে তারা।

‘সিরি আ’র পয়েন্ট তালিকার ছয়ে থেকে নিশ্চিত করে ইউরোপা লিগের বাছাই পর্বের খেলাও। আর এক্ষেত্রে সবচেয়ে বড় কৃতিত্ব বুড়ো ইব্রার। ২০ ম্যাচে ১১ গোল করার পাশাপাশি দলকে দারুণভাবে উজ্জীবিত করার কাজ করেছিলেন তিনি।

২০১০ সালে প্রথম মেয়াদে মিলানে যোগ দেওয়া ইব্রাহিমোভিচ তখন ৮৫ ম্যাচে ৫৬ গোল করেছিলেন। ইব্রাহিমোভিচই দলটির সর্বশেষ সিরি আ শিরোপা জিতিয়েছিলেন। ২০১১ সালে নিজেদের ১৮তম ঘরোয়া লিগ জেতার পর থেকে আর কোনো শিরোপা জেতেনি দলটি।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়