ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

নেশন্স কাপ শেষ সালাহর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ২৪ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:১৭, ২৪ জানুয়ারি ২০২৪
নেশন্স কাপ শেষ সালাহর

আফ্রিকান নেশন্স কাপের নকআউট পর্বে উঠেছে মিশর। তবে আনন্দের মাঝেই বড় দুঃসংবাদ পেল দলটি। আসর থেকেই ছিটকে গেছেন তাদের অধিনায়ক মোহামেদ সালাহ। তাতে আসরের বাকি অংশে দলের সবচেয়ে বড় তারকাকে পাচ্ছে না মিশর। চোট বেশ গুরুতর বলেই শোনা যাচ্ছে।

সালাহর ইনজুরির বিষয়টা নিশ্চিত করেছেন তার ক্লাব লিভারপুলের সহকারী কোচ পেপাইন লেন্ডার্স। তিনি জানিয়েছেন, নতুন কোনো সমস্যা দেখা না দিলে সালাহর মাঠে ফিরতে তিন-চার সপ্তাহ লাগবে। এই সময়ের ভিতরেই দলের সেরা তারকা ফিট হয়ে যাবেন বলেই ধারণা তার। 

আজ ফুলহ্যামের বিপক্ষে মাঠে নামবে লিভারপুল। তার আগে সংবাদ সম্মেলনে লেন্ডার্স বলেন, ‘সবকিছু ঠিকঠাক ভাবে এগোলে তিন-চার সপ্তাহের মধ্যে তার খেলায় ফেরার আশা করা যায়। ভালোভাবেই সবকিছু ঠিকঠাক হবে। এর আগেও এভাবেই আমরা তার চিকিৎসা করেছি।’ 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঘানার বিপক্ষে ২-২ ড্র ম্যাচে প্রথমার্ধের শেষ দিকে হ্যামস্ট্রিংয়ে চোট পান সালাহ। পরদিন জানানো হয়, কেপ ভার্দের বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচে খেলতে পারবেন না সালাহ। মিশর শেষ ষোলোয় উঠলে ওই ম্যাচেও তিনি অংশ নিতে পারবেন না।

ইতোমধ্যে গ্রুপ পর্বের বাধা পেরিয়ে গেছে মিশর। শেষ ম্যাচে সোমবার কেপ ভার্দের বিপক্ষে না জিততে পারলেও (২-২ ড্র) তিন ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের রানার্সআপ হয়েছে তারা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়