ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

ম্যাচ জিতেও বড় অঙ্কের জরিমানা গুনলেন হার্দিক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ১৯ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:২৮, ১৯ এপ্রিল ২০২৪
ম্যাচ জিতেও বড় অঙ্কের জরিমানা গুনলেন হার্দিক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে সুবিধাজনক অবস্থানে নেই মুম্বাই ইন্ডিয়ান্স। একের পর এক ম্যাচ হারে স্বস্তিতে নেই দলটি। জয়ের ধারায় ফিরেও এবার বড় অঙ্কের জরিমানা গুনলেন দলটির অধিনায়ক হার্দিক পান্ডিয়া। স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে এই ভারতীয় খেলোয়াড়কে। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পাঞ্জাব কিংসকে ৯ রানে হারিয়ে নিজেদের তৃতীয় জয়ের দেখা পেয়েছে মুম্বাই। তবে ম্যাচ জিতলেও নির্ধারিত সময়ে ওভার শেষ করতে পারেনি আইপিএলের অন্যতম সফল দলটি। যে কারণে জরিমানা করা হয়েছে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে। স্লো ওভার রেটের কারণে ১২ লাখ রুপি জরিমানা গুনতে হচ্ছে হার্দিককে।

এক বিবৃতিতে হার্দিকের জরিমানার বিষয়টি জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিজ্ঞপ্তিতে তারা বলেছে, ‘মুল্লানপুরে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে স্লো ওভারে রেটের কারণে মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে জরিমানা করা হয়েছে।’

এবারের আসরে এই প্রথম স্লো ওভার রেটের কবলে পড়লো মুম্বাই। যে কারণে সর্বনিম্ন শাস্তি দেয়া হয়েছে। এ বিষয়ে বিসিসিআই’র ভাষ্য, ‘যেহেতু এটা তার দলের প্রথমবারের মতো আইপিএলের কোড অব কন্ডাক্ট ভাঙার ঘটনা। তাই সর্বনিম্ন শাস্তি হিসেবে হার্দিককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।’

ম্যাচটিতে দারুণ বোলিং করেছেন মুম্বাই অধিনায়ক। বিশেষ করে ১৯তম ওভারে। প্রথম তিন বলে মাত্র চার রান দেয়া হার্দিক চতুর্থ বলে পান হারপ্রিত ব্রার উইকেট। পঞ্চম বলে ছয় হাঁকিয়ে ম্যাচ জমিয়ে তোলেন রাবাদা। তবে শেষ ওভারের প্রথম বলে দুই রান নিতে গিয়ে রাবাদা রান আউট হলে জিতে যায় মুম্বাই।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়