ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ফেরার সম্ভাবনা উড়িয়ে দিলেন নারিন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ২৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:৫৩, ২৩ এপ্রিল ২০২৪
ফেরার সম্ভাবনা উড়িয়ে দিলেন নারিন

কলকাতা নাইট রাইডার্সের হয়ে ঝড়ো সেঞ্চুরি হাঁকানোর পর বিষয়টি আলোচনায় আসে। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সুনীল নারিনকে জাতীয় দলে ফেরানোর বিষয়টি। তখন অনেকে বেশ আশাবাদী হয়ে উঠেছিলেন। কিন্তু আজ মঙ্গলবার তারকা এই অলরাউন্ডার জানিয়েছেন, জাতীয় দলে তার ফেরার দরজা এখন বন্ধ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় তিনি এ বিষয়ে লিখেন, ‘আমি আশা করি এই বার্তাটি যখন লিখছি তখন আপনি ভালো আছেন, সুস্বাস্থ্যে আছেন। আমি সত্যিই খুশি এবং বিনয়ী হয়ে বলতে চাই যে, সম্প্রতি আমার পারফরম্যান্স অনেক লোককে আমাকে অবসর ভেঙে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার ইচ্ছা প্রকাশ করতে অনুপ্রাণিত করেছে।’

‘আমি এই সিদ্ধান্তের সাথে শান্তি স্থাপন করেছি এবং আমি কখনই হতাশ হতে চাই না। কিন্তু সেই দরজাটি এখন বন্ধ। আমি সেই ছেলেদের সমর্থন করব যারা জুনে ওয়েস্ট ইন্ডিজের হয়ে মাঠে নামবে। ছেলেরা যারা গত কয়েক মাস ধরে কঠোর পরিশ্রম করেছে এবং যোগ্যতা রাখে আমাদের ভক্তদের দেখানোর যে তারা আরেকটি শিরোপা জিততে সক্ষম। তাদের জন্য আমি শুভকামনা জানাই।’ যোগ করেন তিনি।

আইপিএলে নারিন এ পর্যন্ত ১৬৯ ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ১৭২টি। গড় ২৫.৫৯ এবং স্ট্রাইক রেট ২২.৭৫। সেরা বোলিং ফিগার ১৯ রানের বিনিময়ে ৫ উইকেট।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়