ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

সল্ট-নারিন ঝড়ে কলকাতার রান পাহাড়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৯, ২৬ এপ্রিল ২০২৪  
সল্ট-নারিন ঝড়ে কলকাতার রান পাহাড়

পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচে রান পাহাড় গড়েছে কলকাতা নাইট রাইডার্স। আজ শুক্রবার রাতে ইডেন গার্ডেনে টস হেরে ব্যাট করতে নেমে ফিল সল্ট ও সুনীল নারিন ঝড়ে ৬ উইকেটে ২৬১ রানের বিশাল সংগ্রহ পেয়েছে কেকেআর। যা আইপিএলের ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ দলীয় সংগ্রহ। জিততে পাঞ্জাবকে করতে হবে ২৬২ রান।

উদ্বোধনী জুটিতে ঝড় তোলেন নারিন ও সল্ট। তাদের ঝড়ো ব্যাটিংয়ে ১০.১ ওভারেই ১৩৮ রান তুলে ফেলে কলকাতা। তাদের ব্যাটিং ঝড় দেখে মনে হচ্ছিল আইপিএলে সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড হবে। কিন্তু এই রানের সময় নারিন ফিরেন ৩২ বলে ৯টি চার ও ৪ ছক্কায় ৭১ রান করে। ১৬৩ রানের সময় আউট হন সল্টও। তিনি ৩৭ বলে ৬টি চার ও ৬ ছক্কায় করে যান ৭৫ রান।

নারিন-সল্ট ফিরলেও ঝড় অব্যাহত রাখেন ভেঙ্কটেশ আয়ার, আন্দ্রে রাসেল ও শ্রেয়াস আয়ার। তাতে কলকাতার রান ২৬১ এর চূড়ায় পৌঁছায়।

ভেঙ্কটেশ ২২ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩৯ রান করে আউট হন। রাসেল ১২ বলে ২ চার ও ২ ছক্কায় ২৪ রানে ফিরেন। আর অধিনায়ক আয়ারের ব্যাট থেকে আসে ২৮ রান। মাত্র ১০ বলে ১ চার ও ৩ ছক্কায় এই রান করেন তিনি।

বল হাতে পাঞ্জাবের আরশদীপ সিং ৪ ওভারে ৪৫ রান দিয়ে ২টি উইকেট নেন। স্যাম কারান ৪ ওভারে ৬০ রান দিয়ে নেন ১টি। রাহুল চাহার ৪ ওভারে ৩৩ রান দিয়ে পান ১টি উইকেট। আর হার্শাল প্যাটেল ৩ ওভারে ৪৮ রান দিয়ে নেন ১টি উইকেট।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়