ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

স্যাম কারান নৈপূণ্যের কাছে রাজস্থানের হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৬ মে ২০২৪  
স্যাম কারান নৈপূণ্যের কাছে রাজস্থানের হার

পাঞ্জাব কিংসের প্লে’অফ খেলার সম্ভাবনা ইতোমধ্যে শেষ হয়ে গেছে। অন্যদিকে দারুণ ছন্দে থাকা রাজস্থান রয়্যালস একপ্রকার সবার আগে প্লে’অফে যাওয়ার সম্ভাবনা জাগিয়ে তুলে রেখেছে। কিন্তু সময়ের সাথে সাথে তাদের ছন্দপতন ঘটে। টানা চার ম্যাচ হেরে টালমাটাল তারা। সবশেষ বুধবার রাতে তারা হেরেছে তলানির দিকের দল পাঞ্জাব কিংসের কাছে।

এদিন আগে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৪৪ রান করতে পারে রাজস্থান। জবাবে ১৮.৫ ওভারে ৫ উইকেট হারিয়েই জিতে যায় পাঞ্জাব।

তাদের জয়ের নায়ক অধিনায়ক স্যাম কারান। প্রথমে বল হাতে ৪ ওভারে ২৪ রান দিয়ে ২ উইকেট নিয়ে রাজস্থানের রান নাগালের মধ্যে রাখেন। এরপর ব্যাট হাতে ৪১ বলে ৫টি চার ও ৩ ছক্কায় অপরাজিত ৬৩ রানের ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করেন। এমন অলরাউন্ডিং পারফরম্যান্স করে অবধারিতভাবে ম্যাচসেরাও হন তিনি।

কারানের বাইরে ২২টি করে রান করেন রাইলি রুশো ও জিতেশ শর্মা। অপরাজিত ১৭ রান করেন আশুতোশ শর্মা।

বল হাতে রাজস্থানের আবেশ খান ৩.৫ ওভারে ২৮ রান দিয়ে ২টি ও যুজবেন্দ্র চাহাল ৪ ওভারে ৩১ রান দিয়ে ২টি উইকেট নেন।

তার আগে রাজস্থানের ইনিংসে রিয়ান পরাগ সর্বোচ্চ ৪৮ রান করেন। ৩৪ বলে ৬ চারে এই রান করেন তিনি। এছাড়া রবীচন্দ্রন অশ্বিন ২৮, টম কোহলের-কাদমোরে ১৮, সঞ্জু স্যামসন ১৮ ও ট্রেন্ট বোল্ট ১২ রান করেন।

বল হাতে পাঞ্জাবের কারান ছাড়া হার্শাল প্যাটেল ৪ ওভারে ২৮ রান দিয়ে ২টি ও রাহুল চাহার ৪ ওভারে ২৬ রান দিয়ে ২টি উইকেট নেন।

এই ম্যাচে হারলেও ১৩ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে রাজস্থান। অন্যদিকে ১৩ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে পাঞ্জাব আছে দশ দলের মধ্যে নবম স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়