ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শেষ হচ্ছে রোববার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ২৫ মে ২০২৪  
ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শেষ হচ্ছে রোববার

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে গেল ১৪ মে শুরু হয় ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪।’ আর ২৩ মে সবগুলো ইভেন্টের খেলা শেষ হয়। আগামীকাল রোববার (২৬ মে, ২০২৪) সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই আয়োজন।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সের বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত এবারের স্পোর্টস কার্নিভালের ৭টি ডিসিপ্লিনের ১৩টি ইভেন্টে অংশ নেন বিএসপিএ-র শতাধিক সদস্য। উৎসবমুখর এই আয়োজনের সমাপনী দিনে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হবে পুরস্কার এবং উপহার। এছাড়া প্রতিবারের মতো এবারও সেরাদের মধ্য থেকে বেছে নেয়া হবে বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার ২০২৪, যার হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। এছাড়া দু’জন রানার-আপকেও পুরস্কৃত করা হবে।

সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ.এম. ইকবাল-বিন আনোয়ার (ডন) ও সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। এছাড়া আরও উপস্থিত থাকবেন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাস্ত ফুটবলার আব্দুল গাফফার ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু। বিএসপিএ সভাপতি রেজওয়ান উজ জামান রাজীব সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। 

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়