ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

দুর্দান্ত বোলিংয়ে হায়দরবাকে অল্পরানে আটকে রাখলো কলকাতা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ২৬ মে ২০২৪   আপডেট: ২২:০৩, ২৬ মে ২০২৪
দুর্দান্ত বোলিংয়ে হায়দরবাকে অল্পরানে আটকে রাখলো কলকাতা

মাত্র ১১৪ রান করলেই তৃতীয়বারের মতো আইপিএলের শিরোপা ঘরে তুলতে পারবে কলকাতা নাইট রাইডার্স। আজ রোববার (২৬ মে, ২০২৪) রাতে চেপুকে অনুষ্ঠিত ফাইনালে দুর্দান্ত বোলিং করে টস জিতে ব্যাট করতে নামা সানরাইজার্স হায়দরাবাদের সংগ্রহ বড় হতে দেয়নি তারা। ১৮.৩ ওভারে তাদের অলআউট করেছে মাত্র ১১৩ রানে।

বল হাতে আন্দ্রে রাসেল ২.৩ ওভারে ১৯ রান দিয়ে ৩টি উইকেট নেন। মিচেল স্টার্ক ৩ ওভারে ১৪ রান দিয়ে ২টি ও হরশিত রানা ৪ ওভারে ১ মেডেনসহ ২৪ রান দিয়ে নেন ২টি উইকেট। এছাড়া বৈভব অরোরা ৩ ওভারে ২৪ রান দিয়ে ১টি, সুনীল নারিন ৪ ওভারে ১৬ রান দিয়ে ১টি ও বরুণ চক্রবর্তী ২ ওভারে ৯ রান দিয়ে ১টি উইকেট নেন।

কলকাতার বোলিং তোপের মুখে হায়দরাবাদের মাত্র চারজন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটায় রান করতে পারেন। তার মধ্যে অধিনায়ক প্যাট কামিন্স ১৯ বলে ২ চার ও ১ ছক্কায় করেন সর্বোচ্চ ২৪ রান। এইডেন মার্করাম ২৩ বলে ৩ চারে করেন ২০ রান। এছাড়া হেনরিক ক্লাসেন ১ চারে ১৬ ও নিতিশ কুমার রেড্ডি ১ চার ও ১ ছক্কায় করেন ১৩ রান।

আজ কেকেআর জিতলে ২০১২ ও ২০১৪ সালের পর আবার আইপিএলের শিরোপা ঘরে তুলবে। আর হায়দরাবাদ জিতলে ২০১৬ সালের পর দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তুলবে। আর হেরে গেলে ২০১৮ সালের মতো আবারও রানার্স-আপ হয়েই সন্তুষ্ট থাকতে হবে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়