ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

জাতীয় জুনিয়র কুস্তির দ্বিতীয় দিনে নড়াইল ও খুলনার স্বর্ণ জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৯, ২৯ মে ২০২৪  
জাতীয় জুনিয়র কুস্তির দ্বিতীয় দিনে নড়াইল ও খুলনার স্বর্ণ জয়

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত ‘২৮তম জাতীয় জুনিয়র (বালক ও বালিকা) কুস্তি প্রতিযোগিতা-২০২৪’ এর দ্বিতীয় দিনে নড়াইল জেলা ক্রীড়া সংস্থা ৩টি এবং খুলনা জেলা ক্রীড়া সংস্থা ১টি স্বর্ণ পদক জয় করে।

ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত মেয়েদের ৪৯ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ পায় নড়াইল জেলার চৈতী সেন। রৌপ্য পেয়েছে খুলনার পুজা দাস এবং ব্রোঞ্জ পেয়েছেন দিনাজপুরের নিকিতা দাস।

৫৩ কেজিতে স্বর্ণ পায় নড়াইল জেলার মিথিলা শেখ। রৌপ্য পেয়েছেন খুলনার মিম আক্তার এবং ব্রোঞ্জ পেয়েছে রংপুরের জান্নাত। ৬১ কেজিতে স্বর্ণ পেয়েছেন নড়াইল জেলার শায়লা খানম। রৌপ্য পেয়েছেন রাজশাহীর ফাইমিদা এবং ব্রোঞ্জ পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জের মালিহা।

৬৫ কেজিতে স্বর্ণ পান খুলনা জেলার মোহনা খাতুন। রৌপ্য পেয়েছেন রংপুরের সাদিয়া আফরিন এবং ব্রোঞ্জ পেয়েছে রাজশাহীর রুবিনা আক্তার।

আজ বিভিন্ন ওজন শ্রেণির খেলা উপভোগ করেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা। 

আগামীকাল বৃহস্পতিবার (৩০ মে, ২০২৪) বিকেল ৪টায় প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়