ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

জাতীয় জুনিয়র কুস্তির উভয় বিভাগে নড়াইল চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৮, ৩০ মে ২০২৪  
জাতীয় জুনিয়র কুস্তির উভয় বিভাগে নড়াইল চ্যাম্পিয়ন

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত ‘২৮তম জাতীয় জুনিয়র (বালক ও বালিকা) কুস্তি প্রতিযোগিতা-২০২৪’ এর বালক ও বালিকা উভয় বিভাগেই চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।

বালিকা বিভাগে চ্যাম্পিয়ন নড়াইল জেলার মেয়েরা অর্জন করে ৫টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৭টি পদক। রানার্স-আপ খুলনা জেলা পেয়েছে ১টি স্বর্ণ, ২টি রৌপ্যসহ মোট ৩টি পদক। তৃতীয় হওয়া রাজশাহী জেলা দল পেয়েছে ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ৪টি পদক।

বালক বিভাগে চ্যাম্পিয়ন নড়াইল জেলা পেয়েছে ৩টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক। রানার্স-আপ দিনাজপুর জেলা পেয়েছে ২টি স্বর্ণ ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। তৃতীয় হওয়া যশোর জেলা পেয়েছে ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৩টি পদক।

আজ বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এসময় উপস্থিত ছিলেন ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কহিনুর, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ও ফেডারেশনের সহ-সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ, আশিকুর রহমান খান বাচ্চু এবং সদস্য একেএম আবদুল মবিনসহ অন্যান্যরা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়