ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১০ থেকে ১৬ নভেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৩, ১০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১০ থেকে ১৬ নভেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১০-১৬ নভেম্বর ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস :

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :  
স্রোতের বিপরীতে চলা সবসময় চ্যালেঞ্জিং। যে কোনো সিদ্ধান্ত নেওয়ার সময় দীর্ঘমেয়াদী ফলাফল কি হতে পারে সে বিষয়ে লক্ষ্য রাখুন। মনের কোনো আশা পূরণ হতে পারে। ফটকা কারবারে জড়ালে ক্ষতির আশংকা আছে। শিক্ষার্থীদের কেউ কেউ উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে বিয়ের যোগ রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : ‍ সময়ের চেয়ে জীবনের মুল্য অনেক বেশি। আর তাই যাত্রাপথে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। স্বদেশ কিংবা বিদেশ থেকে বিশেষ কোনো খবর পেতে পারেন। চোখ কান খোলা রাখুন। সুযোগ সবসময় দরজায় আস্তে করে টোকা দেয়। ক্রীড়াবিদদের ব্যস্ততা বাড়বে। পেশাক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা আশা করতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  পাওনা অর্থ হাতে পেতে পারেন। তবে আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। গৃহে অতিথি আসতে পারে। স্বল্প দুরত্বে ভ্রমণ হতে পারে। যাত্রাপথে সচেতন থাকুন। সম্পর্কে ভুলবোঝাবুঝি এড়াতে উত্তেজনা পরিহার করুন। ঠাণ্ডামাথায় যে কোনো পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। প্রেম রোমাঞ্চ শুভ। সন্তান বিষয়ে কোনো ভালো খবর পেতে পারেন। আনন্দ বিনোদনে সময় কাটানোর ‍সুযোগ পাবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) :  ‍ শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। সংগীতের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। হাতে টাকা পয়সা আসতে পারে। গৃহে অতিথি আসার যোগ রয়েছে। ভ্রমণের ক্ষেত্রে ঝুঁকি এড়িযে চলুন। যোগাযোগমূলক কাজে তাড়াহুড়া না করলেই ভালো করবেন। ছোট ভাইবোনের ব্যাপারে চিন্তা বাড়বে। মনের আশা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : কাজের চাপ বাড়বে। শরীর কম ভালো যেতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যানবাহন চালনায় আইনগত বিষয়ে সচেতন থাকুন। আর্থিক দিক ভালো যেতে পারে। কারো সাথে সম্পর্ক নষ্ট হতে পারে এমন কথা না বললেই ভালো করবেন। ছোট ভাইবোনের সাথে সুসম্পর্ক বজায় থাকবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আমদানী রপ্তানির সাথে সম্পৃক্তদের জন্য সময় অনুকূল থাকবে। নতুন কোনো বিষয়ে চুক্তি হতে পারে। কেউ কেউ ব্যবসায়িক কারণে ভ্রমণে যেতে পারেন। বড় ভাই বোনের সাথে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। বন্ধুদের সাথে আর্থিক লেনদেনে না জড়ালেই ভালো করবেন। আর্থিক দিক ভালো যাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  চাকরিপ্রার্থীদের কেউ কেউ প্রবাসে চাকরির খবর পেতে পারেন। নেতৃস্থানীয় কেউ কেউ কাজ করতে গিয়ে বিরোধিতার সম্মুখীন হতে পারেন। কর্মস্থলে পদস্থদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। চলাফেরায় ঝুঁকি এড়িয়ে চলুন। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পেশা কিংবা উচ্চশিক্ষার্থে ব্যস্ততা বাড়বে। কারো কারো ক্ষেত্রে প্রবাসযাত্রা হতে পারে। চলার পথে ভণ্ড লোক থেকে দূরে থাকুন। অন্যথায় প্রতারিত হওয়ার আশংকা রয়েছে। পেশাক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। বড় ভাইবোনের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতনতার দরকার আছে। ব্যয় বাড়বে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :  ধীর গতিতে কাজে অগ্রগতি হবে। অলসতার কারণে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সাফল্য পেতে আরামপ্রিয়তা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। দূরে কোথাও ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাক্ষেত্রে বিতর্ক এড়িয়ে চলুন। আপনার রাগ ও দুর্ব্যবহারের কারো কারো সঙ্গে সম্পর্কে অবনতির আশংকা রয়েছে। আয় ‍উপার্জন ভালো যাবে। প্রয়োজনে বড় ভাইবোনের সহযোগিতা কিংবা পরামর্শ পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :  কোনো বিশেষ আলোচনায় অংশ নিতে পারেন্। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। কেউ আপনার বিরুদ্ধে গোপন তৎপরতা চালাতে পারে। নিজের কাজের ব্যাপারে সচেতন হোন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। ভাগ্যোন্নয়নে প্রভাবশালী কারো সহযোগিতা কিংবা পরামর্শ পেতে পারেন। পেশাগত সাফল্য ও সুনাম অব্যাহত থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শরীর ও মন খুব একটা ভালো নাও যেতে পারে। কর্মক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। নতুন কোনো চুক্তির ক্ষেত্রে বুঝে শুনে এগুলে ভালো করবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। ভ্রমণ হতে পারে। ভাগ্যোন্নয়নে বিশেষ কারো সহযোগিতা পেতে পারেন। প্রতারিত হতে না চাইলে আর্থিক লেনদেনে লিখিত প্রমাণ রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কোনো কারণে সন্তানের সাথে যাতে সম্পর্কে দুরত্ব তৈরি না হয় সেদিকে লক্ষ্য রাখুন। বন্ধুসুলভ আচরণের দ্বারা তাদেরকে কাছে টেনে নিন। গৃহস্থালি কাজ কিংবা পেশাক্ষেত্রে ঝুঁকিপূর্ণ কাজ করা থেকে বিরত থাকুন। অসচেতনতার কোনো ধরনের দুর্ঘটনার আশংকা রয়েছে। পরধন প্রাপ্তির যোগ রয়েছে। গোপন সূত্রে কোনো খবর লাভ করতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]



রাইজিংবিডি/ঢাকা/১০ নভেম্বর ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়