ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

সাংবাদিকের পরিবার চেতনানাশকে অসুস্থ?

মহিউদ্দিন মোল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ২৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিকের পরিবার চেতনানাশকে অসুস্থ?

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লা নগরীর রেইস কোর্সে এক সাংবাদিকের পরিবারের সদস্যদের খাবারের সঙ্গে চেতনানাশক খাওয়ানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সাংবাদিক সৌরভ মাহমুদ হারুনসহ তার পরিবারের তিনজন সদস্য রাতের খাবারের সঙ্গে চেতনানাশক খেয়ে অসুস্থ হয়ে শুক্রবার ভোরে হাসপাতালে ভর্তি হয়েছে।

হারুন দৈনিক যুগান্তর ও দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকায় কর্মরত। বিষয়টি নিশ্চিত করেছেন দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক শাহজাদা এমরান।

হারুনের পারিবারিক সূত্র জানান, বৃহস্পতিবার রাতে রান্নাঘরের জানালার পাশ দিয়ে বোতল হাতে এক ব্যক্তিকে যেতে দেখে চোর বলে চিৎকার দেন হারুনের স্ত্রী। পরে খাবার খেয়ে তারা অসুস্থ হয়ে পড়েন। জানালা দিয়ে ওই দুর্বৃত্ত চেতনানাশক দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। প্রতিবেশীরা হারুন, তার স্ত্রী ও সন্তানকে উদ্ধার করে নগরীর রেইস কোর্সের একটি হাসপাতালে ভর্তি করে।

ওই হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, অতিমাত্রার চেতনানাশকে হারুনের পরিবার অসুস্থ হয়ে পড়েছেন। এখন তাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে।

প্রতিবেশী নবী নেওয়াজ জানান, রেইস কোর্সের আরো দুটি পরিবারের খাবারে এ রকম করে চেতনানাশক দেওয়া অভিযোগ পাওয়া গেছে। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, কেউ এ বিষয়ে তাদের জানাননি। তারা খোঁজ নিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/২৪ ফেব্রুয়ারি ২০১৭/মহিউদ্দিন মোল্লা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়