ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ : পল্লি বিদ্যুতের বিরুদ্ধে মামলা

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১০, ২৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ : পল্লি বিদ্যুতের বিরুদ্ধে মামলা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনসহ চারজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে কুমিল্লা পল্লি বিদ্যুৎ সমিতি-৪ এর সংশ্লিষ্টদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শনিবার বিকেলে দুর্ঘটনায় নিহত আবু তাহেরের ছেলে আবু জাফর সালেহ বাদী হয়ে নাঙ্গলকোট থানায় এ মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে নাঙ্গলকোট থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, পল্লি বিদ্যুতের সংশ্লিষ্টদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পৃথক দুটি কমিটির তদন্ত প্রতিবেদন এবং পুলিশের তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে, শনিবার দুপুরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহত চারজনের মরদেহ গ্রামের বাড়ি জেলার নাঙ্গলকোট উপজেলার শংকরপুরে নিয়ে যাওয়া হয়। পরে বিকেল ৪টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদেরকে দাফন করা হয়।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট-দৌলখাঁড় সড়কের বাগমারা আন্দিপুকুর পাড় এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশায় পল্লি বিদ্যুতের ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তার পড়ে একই পরিবারের তিনজনসহ চারজনের মর্মান্তিক মৃত্যু হয়।

নিহতরা হচ্ছেন- নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মৃত হাবিবুল্লাহর ছেলে মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে মাওলানা বায়েজীদ (২৯), মেয়ে ফাহিমা আক্তার (১৬) এবং সিএনজিচালক একই গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে সারোয়ার (৩৫)।

এ ঘটনায় জেলা প্রশাসকের নির্দেশে স্থানীয় উপজেলা প্রশাসন ও কুমিল্লা পল্লি বিদ্যুৎ সমিতি-৪ পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করে।




রাইজিংবিডি/কুমিল্লা/২৩ সেপ্টেম্বর ১৮/জাহাঙ্গীর আলম ইমরুল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়