ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

খালেদা জিয়ার জন্য মনোনয়ন ফরম কিনলেন ফখরুল

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-১২ ১১:৩৪:০০ এএম     ||     আপডেট: ২০১৮-১১-১২ ৮:০৫:১৮ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : কারান্তরীণ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে ফেনী-১ ও বগুড়া সদর আসন ও  জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার বেলা পৌনে ১১টায় নয়াপল্টনস্থ দলের প্রধান কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদের কাছ থেকে তারা মনোনয়ন ফরম কিনেন। এর মাধ্যমে একাদশতম জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলের মনোননয়ন ফরম বিক্রি শুরু করলো বিএনপি।

খালেদা জিয়ার জন্য ফেনী-১ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর বগুড়া সদর আসনের জন্য কিনেন নজরুল ইসলাম খান। এ ছাড়া দলের চেয়ারপারসনের পক্ষে বগুড়ার-৭ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেন বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ।

এদিকে মনোননয়ন ফরম বিক্রিকে কেন্দ্র করে জমে উঠেছে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়। এতোদিন অনেকটা নীরব থাকলেও সোমবার নেতা-কর্মীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।




রাইজিংবিডি/ঢাকা/১২ নভেম্বর ২০১৮/রেজা/ইভা

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge