ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘বিশ্বাসই হচ্ছিল না ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেয়েছি’

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১১ ১০:১৬:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১১ ১০:১৬:৪৪ পিএম
না ভুল নয়। সত্যিই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন রিপন। সন্তানকে কোলে নিয়ে সেই টাকায় কেনা পণ্যের সঙ্গে হাস্যোজ্জ্বল রিপন

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালীর কিরণবাজার মিঠা পুকুরপাড়ের মুদি ব্যবসায়ী রিপন দাস। নয়জনের যৌথ পরিবারের সংসার চলে তার উপার্জনেই। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সম্পর্কে মাইকে প্রচার শুনে ওয়ালটনের ফ্রিজ কেনার আগ্রহ জাগে রিপনের। আর ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে পেয়ে যান এক লাখ টাকার ক্যাশ ভাউচার।

‘গতকাল (মঙ্গলবার) যখন ওয়ালটন থেকে বলা হলো আপনি ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন, তখন যেন বিশ্বাসই হচ্ছিল না। কারণ এত বড় পুরস্কার পাবো ভাবিনি।’ আজ বুধবার প্রতিক্রিয়া জানতে চাইলে এসব কথা বলেন তিনি।

ওয়ালটনের ফ্রিজ কেনার বিষয়ে তিনি বলেন, কয়েক বছর আগে দোকান এবং বাসার জন্য অন্য একটি কোম্পানির দুইটি ফ্রিজ কিনি। কিন্তু সেগুলোর সার্ভিসের মান খুবই খারাপ। এমনকি মরিচা পড়ে গেছে। যে কারণে অনেকদিন ধরে নতুন ফ্রিজ কিনবো বলে ভাবছিলাম। এরই মধ্যে সোমবার সকালে দোকানের সামনে একটি রিকশায় করে মাইকে প্রচার হচ্ছিল যে ওয়ালটনের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলে ২০০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। তখনই সিদ্ধান্ত নেই ওয়ালটনের ফ্রিজ কেনার।

তিনি বলেন, শ্বশুর বাড়ি এবং আমার খুব কাছের বন্ধু ওয়ালটন ফ্রিজ ব্যবহার করে। তারা আমাকে বলেছে এ কোম্পানির ফ্রিজ ভাল। তাই বিকেলে আমার বন্ধুকে নিয়ে যাই ওয়ালটনের মিঠা পুকুরপাড় শোরুমে। ৩৭ হাজার টাকা দিয়ে একটি ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করি। এরপর সত্যি সত্যিই পেয়ে যাই ১ লাখ টার ক্যাশ ভাউচার।

 


রিপন দাসের হাতে ক্যাশ ভাউচার ও অন্যান্য পণ্য তুলে দেওয়া হচ্ছে

 

ক্যাশ ভাউচারের টাকা দিয়ে আরো একটি ফ্রিজ, দুইটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিনসহ বেশকিছু গৃহস্থালী পণ্য কিনেছেন বলে জানান রিপন।

তিনি বলেন, আমার ঘর এখন ওয়ালটনের পণ্যে ভরপুর। আমার স্ত্রী-সন্তান সবাই মহাখুশি। ওয়ালটনকে ধন্যবাদকে আমার সন্দেহকে মিথ্যা প্রমাণ করে বিশ্বাসকে বাস্তবে রূপ দেওয়ার জন্য।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, চলতি মাসের ২ তারিখ থেকে পণ্য ক্রয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন চালু করা হয়েছে। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে দশ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার পর ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। এই অফারের আওতায় প্রতিদিন ২০ লাখ টাকা পর্যন্ত বা এর কমবেশি নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে।

তিন মাসব্যাপী এই অফারটি চলবে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত। এ সময় ক্রেতারা পাবেন আনুমানিক ১৫ থেকে ২০ কোটি টাকা মূল্যের ক্যাশ ভাউচার।



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/সাইফ

Walton
 
   
Marcel