ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রেমিককে ছুরিকাঘাত করা তরুণীর জামিন নামঞ্জুর

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-২২ ২:১৩:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২২ ২:১৬:২২ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাহবাগে প্রেমিক আল আমিনকে ছুরিকাঘাতের ঘটনায় দায়ের করা মামলায় প্রেমিকা ইডেন কলেজের ছাত্রী লাভলী ইয়াসমিন মিতার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী জামিন নাকচ করে দেন।

আসামি পক্ষে অ্যাডভোকেট নজরুল ইসলাম জামিন শুনানিতে বলেন, আসামি লাভলী বাংলা দ্বিতীয় বর্ষের ছাত্রী। আর বাদী আল আমিন মিতার পূর্বপরিচিত। অনেক দিন ধরে মিতাকে আল আমিন ইভটিজিং করে আসছিল। তাই সেল্ফ ডিফেন্সের জন্য এই কাজ করতে বাধ্য হন তিনি।

বাদী পক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ জামিনের বিরোধিতা করে বলেন, লাভলীর সঙ্গে আলামিনের ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু হঠাৎ করে লাভলী তাকে ডেকে নিয়ে পূর্বপরিকল্পনায় ছুরি দিয়ে আঘাত করে।

তিনি আরো বলেন, এই আঘাতে আল আমিনের মৃত্যু পর্যন্ত হতে পারতো। এখন ভিকটিম অবস্থা আশঙ্কাজনক অবস্থায় রয়েছে। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দেন।

এর আগে গত ১৮ জানুয়ারি আদালত মিতাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ওইদিন আদালত জামিন শুনানির জন্য সোমবার দিন ধার্য করে দেন।

প্রসঙ্গত, বুধবার বিকেলে বুয়েট ক্যাম্পাসের সামনে রাস্তায় প্রেমিক আল আমিনের সঙ্গে লাভলী ইয়াসমিন মিতার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভ্যানিটি ব্যাগ থেকে চাকু বের করে প্রেমিকের পিঠে চাকু মারেন লাভলী ইয়াসমিন মিতা। এতে গুরুতর আহত হলে আশপাশের লোকজন আল আমিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। লাভলী ইয়াসমিন মিতা পালিয়ে যেতে চাইলে স্থানীয় লোকজন তাকে আটক করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাভলী ইয়াসমিন মিতাকে চাকুসহ গ্রেপ্তার করে। ওই ঘটনায় আল আমিনের ছোট ভাই মো. আওলাদ হোসেন বাদী হয়ে হত্যাচেষ্টার অভিযোগ মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৮/মামুন খান/সাইফ

Walton Laptop
 
     
Marcel