ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

সরকারি জায়গায় রিসোর্ট : তিন ব্যবসায়ীকে তলব

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৬ ৫:৩৬:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৬ ৫:৩৬:৪৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরে সরকারি জায়গা দখল করে রিসোর্ট ও বাগানবাড়ি করার অভিযোগে তিন ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয় থেকে পৃথকভাবে পাঠানো নোটিশে তাদের আগামী ৭ মে হাজির হতে বলা হয়েছে। দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) প্রনব কুমার ভট্টাচার্য্য এসব তথ্য জানিয়েছেন।

দুদকের উপ-পরিচালক মো. আহমার উজ্জামানের সই করা নোটিশে তাদেরকে ওই দিন সকাল ১১টায় দুদকের প্রধান কার্যালয়ে উপস্থিত হতে বলা হয়েছে।

যাদের তলব করা হয়েছে তারা হলেন- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার ‘সোহাগ পল্লি পিকনিক স্পট’ এর স্বত্বাধিকারী ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল জলিল, এক্ই উপজেলার রাঙ্গামাটিয়ার ‘ওয়াটার ফ্রন্ট রিসোর্ট’ এর মালিক রফিকুল ইসলাম ও গাজীপুর সদরের ‘আরণ্য বাংলা বাড়ি’র মালিক সোহেল আহমেদ।

প্রনব কুমার ভট্টাচার্য্য জানান, তাদের বিরুদ্ধে সরকারি সম্পত্তি দখল করা ছাড়াও অবৈধভাবে সম্পদ অর্জনের অভিযোগেরও অনুসন্ধান করা হচ্ছে। সম্প্রতি এসব রিসোর্ট ও বাগানবাড়ির মালিকদের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়ে যাচাই-বাছাই শেষে অনুসন্ধানের সিদ্ধান্ত দেয় দুদক। দুদকের উপ-পরিচালক আহমার উজ্জামানকে অনুসন্ধান কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৮/এম এ রহমান/রফিক

Walton Laptop
 
     
Walton