ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

উৎসবমুখর পালিত হলো সাড়ে ৩ হাজার দরিদ্র শিশুর জন্মদিন

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৯, ১১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উৎসবমুখর পালিত হলো সাড়ে ৩ হাজার দরিদ্র শিশুর জন্মদিন

গোপালগঞ্জ প্রতিনিধি : কেক কেটে ও মোমবাতি জ্বালিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় উৎসবমুখর পালিত হলো সাড়ে ৩ হাজার দরিদ্র শিশুর জন্মদিন।

‘আমিই পারি শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধ করতে’ প্রোগ্রামের আয়োজনে ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির উদ্যোগে এ জন্মদিন অনুষ্ঠিত হয়।

আজ বুধবার সকালে কোটালীপাড়ার বাপার্ড হলরুমে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার।

ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির ম্যানেজার সিলভীয়া ডেইজীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক মিজানুর রহমান বুলু, ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির গ্রোগ্রাম অফিসার সুভাষ জয়ধর, পার্থ সারথী দোবে, মনরঞ্জন বাড়ৈ ও আলবার্ট সরকার ।



জন্মদিন অনুষ্ঠানে আগত স্কুল ছাত্র নয়ন রায় বলেন, ‘জন্মদিনের অনুষ্ঠান কি, এটা আমাদের আগে জানা ছিল না। এই অনুষ্ঠানে এসে আমরা জন্মদিন অনুষ্ঠানের আনন্দ উপভোগ করতে পেরেছি।’

উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার বলেন, ‘দরিদ্র এসব শিশুদের পরিবার আর্থিকভাবে অস্বচ্ছল থাকার কারণে তারা তাদের ছেলে মেয়েদের জন্মদিন পালন করতে পারে না। তাই ওয়ার্ল্ড ভিশনের এ আয়োজনকে আমি স্বাগত জানাই।’

সিলভীয়া ডেইজী অনুষ্ঠানে আগত শিশুদের অঙ্গীকার করান, তারা যেন বড় হয়ে তাদের বিদ্যা, বুদ্ধি, জ্ঞান দিয়ে দেশ ও সমাজের উন্নয়নের জন্য কাজ  করে।

অনুষ্ঠানে আগত সাড়ে ৩ হাজার শিশুর প্রত্যেককে উন্নত খাবার এবং জন্মদিনের উপহার সামগ্রী দেওয়া হয়।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১১ জুলাই ২০১৮/বাদল সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়