ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে এনসিএলের শেষ রাউন্ড

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে এনসিএলের শেষ রাউন্ড

ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের লোগো

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডের খেলা আগামী ২০ ডিসেম্বর শুরু হবে। প্রতিদ্বন্দ্বীতা করবে লিগে অংশগ্রহণকারী আট দল।

দক্ষিণ আফ্রিকা সফর থাকায় লিগের শুরুতে জাতীয় দলের ক্রিকেটাররা থাকতে পারেননি। শেষ রাউন্ডে থাকবেন জাতীয় দলের প্রায় সকল ক্রিকেটার। তবে থাকতে পারবেন না সাকিব, তামিম, মাশরাফি, মুশফিক ও মাহমুদউল্লাহ।

সাকিব আল হাসান ও তামিম ইকবাল টি-১০ লিগ খেলতে সংযুক্ত আরব আমিরাতে। তারা যে থাকছেন না সেটা প্রায় নিশ্চিত। পারিবারিক কাজে ছুটিতে থাকবেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া বিপিএলের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ব্যস্ত থাকবেন পরিবার নিয়ে। জানা গেছে স্ত্রী ও সন্তানদের ট্রিটমেন্ট করাতে ভারত যাবেন মাশরাফি। জাতীয় দলের এ পাঁচ ক্রিকেটার বাদে অন্য সবাই ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে অংশ নিবেন।

শেষ রাউন্ডের খেলাও মিরপুর শের-ই-বাংলায় হচ্ছে না। শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ ও ত্রিদেশীয় সিরিজের জন্য মাঠ প্রস্তুত করবে বিসিবি। তাই আগেভাগেই টুর্নামেন্ট কমিটিকে জানিয়ে দিয়েছে মিরপুর শের-ই-বাংলা দেওয়া সম্ভব না। সাভারের বিকেএসপি বাদে রাজশাহী, সিলেট ও চট্টগ্রামে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

প্রথম স্তরের ম্যাচে লড়বে বরিশাল ও রংপুর বিভাগ। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। প্রথম স্তরের আরেক ম্যাচে ঢাকা বিভাগের প্রতিপক্ষ খুলনা বিভাগ। বিকেএসপিতে হবে দুই দলের লড়াই।

দ্বিতীয় স্তরে সিলেট বিভাগ নিজেদের মাঠে আতিথেয়তা দিবে চট্টগ্রাম বিভাগকে। এছাড়া চট্টগ্রামে মুখোমুখি হবে ঢাকা মেট্রো ও রাজশাহী বিভাগ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়