ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আ’লীগ প্রার্থীকে ওলামা-মাশায়েখদের সমর্থন

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ’লীগ প্রার্থীকে ওলামা-মাশায়েখদের সমর্থন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে তার নির্বাচনী এলাকার তিন শতাধিক মাদ্রাসার কয়েক হাজার শিক্ষক, শিক্ষার্থী, ওলামা মাশায়েখ ও মসজিদের ইমাম সমর্থন দিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে নির্বাচনী এলাকার শ্রীপুর উপজেলার লতিফপুর জামিয়া উলূমে শারইয়্যাহ মাদ্রাসা ও এতিমখানা মাঠে মতবিনিময় সভা হয়। সভায় শ্রীপুরের তিন শতাধিক মাদ্রাসার ওলামা-মাশায়েখ, ইমাম ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ওই মাদ্রাসার মোহতামিম মাওলানা আশেকে মোস্তফার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন প্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুল আলম প্রধান, আওয়ামীলীগ নেতা হারিস উদ্দিন আহমেদ, মাওলানা মুফতি আবু বকর সিদ্দিক, মুফতি কাজী মইনুদ্দিন, মাওলানা হাফিজ উদ্দিন, মাওলানা খোরশেদ আলম প্রমুখ।

বক্তব্যে ইকবাল হোসেন সবুজ বলেন, আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে বিজয়ী হয়ে শ্রীপুরকে আধুনিক ও মানবিক শহর হিসেবে গড়ে তুলতে চান। এ জন্য ওলামা, মাশায়েখ, ইমাম, শিক্ষক-শিক্ষার্থীসহ সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। মতবিনিময় সভায় শেষে তিনি নৌকার সমর্থনে প্রচারপত্র বিলি করেন।

এ আসনে ঐক্যফ্রন্টের শরিকদল কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকীসহ (ধানের শীষ) সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।



রাইজিংবিডি/গাজীপুর/১৩ ডিসেম্বর ২০১৮/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়