ঢাকা, সোমবার, ৬ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘ওয়ালটনের পণ্য কিনলে দেশের টাকা দেশেই থাকে’

মোহাম্মদ মাসুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০৪ ১:১৫:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৪ ২:১৮:০৫ পিএম
ওয়ালটনের ২৪ ইঞ্চি এলইডি টিভি কিনে ২০ ইঞ্চির আরেকটি টিভি পেলেন পিরোজপুর সদর উপজেলার ডুমুরিতলার বাসিন্দা মোহাম্মদ জয়নাল

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন দেশের পণ্য। তাই বিক্রয়োত্তর সেবাও পাওয়া যায় দ্রুত। সবচেয়ে বড় কথা- ওয়ালটনের পণ্য কিনলে দেশের টাকা দেশেই থাকে। আমার মতে- ভালো পণ্য কিনতে এবং দেশের টাকা দেশেই রাখতে ওয়ালটন পণ্য কেনার বিকল্প নেই।

কথাগুলো বলছিলেন পিরোজপুর সদর উপজেলার ডুমুরিতলার বাসিন্দা মোহাম্মদ জয়নাল। পেশায় মাছ ব্যবসায়ী। সম্প্রতি তিনি পিরোজপুর ওয়ালটন প্লাজা থেকে ২৪ ইঞ্চির একটি এলইডি টিভি কিনেন কিস্তিতে। এরপর তিনি তা প্লাজা ম্যানেজার বিশ্বজিৎ রায়ের পরামর্শে ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। রেজিস্ট্রেশনের সুবাদে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনে ঘোষিত ‘হাজার হাজার ফ্রিজ, টিভি ও এসি ফ্রি’ অফারের আওতায় ওয়ালটনেরই আরেকটি ২০ ইঞ্চি বুম বক্স টিভি উপহার পেয়েছেন জয়নাল।

ওয়ালটনের ২৪ ইঞ্চি এলইডি টিভি কিনে আরেকটি ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পাওয়ার প্রতিক্রিয়ায় মো. জয়নাল বলেন, ‘এত হাজার হাজার লোকের ভিড়ে আমি পুরস্কার পেয়েছি। এটা কম কথা নয়। তাই নিজেকে বড় সৌভাগ্যবান মনে করছি।’

এর আগে কখনো কোনো পুরস্কার জিতেছেন কী? এমন প্রশ্নের উত্তরে জয়নাল বলেন, ‘না। জীবনে লটারি কিনে অনেক টাকা নষ্ট করেছি। কিন্তু কখনোই কোনো লটারিতে পুরস্কার পাইনি। অথচ এবার পণ্য কিনেই পুরস্কার পেলাম। তাই এই পুরস্কারটি আমার কাছে বিশেষ কিছু। এতে যে কত আনন্দিত তা বলে বোঝাতে পারব না। এই খুশিতে ইতিমধ্যে প্রতিবেশীদের মিষ্টি মুখ করিয়েছি।’

উপহারে পাওয়া টিভিটি শ্যালককে উপহার দিয়েছেন বলে জানান জয়নাল।

ওয়ালটন সূত্র মতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অন লাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিম্বা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা ওয়ালটনেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও, ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ দুই হাজার টাকা নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।




রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৮/মোহাম্মদ মাসুদ/একরাম হোসেন পলাশ/ইভা

Walton Laptop
 
     
Walton