ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কেমন যাবে এ সপ্তাহ, জেনে নিন

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৮, ২৫ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কেমন যাবে এ সপ্তাহ, জেনে নিন

 

দৈনন্দিন রাশিফলে চন্দ্রের অবস্থানকে গুরুত্ব দেওয়া হয়। চন্দ্র এক রাশিতে অবস্থান করে সোয়া দুই দিন। এ সময়ে চন্দ্র যখন যে রাশিতে থাকে সেখানকার ফল দেয়। সামগ্রিক গ্রহাবস্থান ও গবেষণামূলক তথ্যের আলোকে বিভিন্ন রাশির জাতক/জাতিকাদের বিভিন্ন বিষয়ের পূর্বাভাস ও প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের কথা বলা হয়। আপনার রাশিচক্র সম্পর্কে জানতে অভিজ্ঞ কোনো অ্যাস্ট্রোলজারের পরামর্শ নিন।

 

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার দীর্ঘ দিনের কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে স্থাবর সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। প্রিয় বন্ধু কিংবা সহকর্মীর সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ পাবেন। ঋণ করে ঘি খাবেন না। পেটেও সইবে না পিঠেও সইবে না। শারীরিক ও মানসিক অবস্থা কম ভালো যেতে পারে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।

 

 

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ব্যাংকে আপনার সঞ্চিত অর্থের পরিমান বাড়তে পারে। বিদেশ থেকে রেমিটেন্স আসতে পারে। ভ্রমণে সাবধানতা অবলম্বন করুন। স্থাবর সম্পত্তি সম্পর্কিত আলোচনায় অগ্রগতি হতে পারে। মাতৃস্বাস্থ্যে হাড় সম্পর্কিত কোনো রোগে অস্বস্তি বাড়তে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। নতুন করে প্রেমের সম্পর্কে না জড়ালেই ভালো করবেন।

 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): সাহসী কোনো পদক্ষেপের জন্য আপনার মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উৎস থেকে আপনার হাতে বেশ কিছু অর্থকড়ি আসতে পারে। ভ্রমণপথে সাবধানতা অবলম্বন করুন। অসতর্কতা নিজের ক্ষতির কারণ হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাওয়ার চেষ্টায় কোনো ভালো খবর পেতে পারেন। পেশাগত কাজে আপনার সুনাম বাড়বে।

 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): খেয়ালীপনার জন্য অনেক সুযোগ পেয়েও হারাতে হতে পারে। বিলম্বে হলেও আপনার আছে বেশ কিছু অর্থাগমনের সম্ভাবনা রয়েছে। কারো চিকিৎসায় হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে। হঠাৎ করে আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজে পদস্থ কারো সহযোগিতা লাভের জন্য শুভ সময়।

 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কোনো বন্ধুর মাধ্যমে আপনি লাভবান হতে পারেন। যা ইচ্ছা তাই খেতে যাবেন না। স্বাস্থ্যকর খাবার খাওয়ার চেষ্টা করুন। অন্যথা পেটের পীড়ায় হাসপাতাল পর্যন্ত যাওয়ার প্রয়োজন হতে পারে। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রুটিন অনুসরণ করে সময় কাজে লাগানোর চেষ্টা করুন। বিশেষ কাজে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পেশাগত কাজে আপনার ব্যস্ততা আগের চেয়ে বাড়বে। তাড়াহুড়া করে সিদ্ধান্ত নিতে গেলে ক্ষতিগ্রস্থ হতে পারেন। এমনকি আর্থিকভাবে লোকশানের সম্ভবনা রয়েছে। পার্টনারশিপ ব্যবসায়ে কিছুটা ভালো সময় যেতে পারে। মানসিক অস্থিরতা থেকে কোনো পীড়ায় ভুগতে হতে পারে। নিজের মেজাজ তাই রাখতে হবে নিজের নিয়ন্ত্রণে।

 

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): মানসিকভাবে ভেঙে পড়া দুর্বলের পরিচয়। সাময়িক বাধার মধ্যে কাজে লেগে থাকলে সাফল্য আসবে। আপনার উপার্জনে কিছুটা বাধাবিঘ্ন থাকলেও আশা করা যায় ব্যবসায়িক প্রচার ও প্রসার বাড়বে। ভূসম্পত্তি কেনায় অর্থব্যয়ের সম্ভাবনা রযেছে। তীর্থ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কারো চিকিৎসায় হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে।

 

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এমন কিছু করা ঠিক হবে না যাতে আইনি ঝামেলায় জড়িয়ে পড়েন। সপ্তাহের শুরুতে মামলা মোকদ্দমায় বিজয়ের সম্ভাবনা রয়েছে। যথাসময়ে হাতের কাজ শেষ করা কঠিন হবে। মানসিক চাপ বাড়তে পারে। উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার চেষ্টা সফল হতে পারে। বেকারদের কর্ম লাভের সম্ভাবনা রয়েছে।

 

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ রাশির বিবাহযোগ্যদের বিয়ের আলোচনা হতে পারে। ব্যবসায়িক কিংবা পারিবারিক কোনো বিষয়ে চুক্তিনামায় সাক্ষর করা হতে পারে। প্রয়োজনীয় জিনিসপত্র সাবধানে রাখুন। মানসিক চাপ ও খেয়ালীপনার জন্য কাজের পরিবেশ কিছুটা বিঘ্নিত হতে পারে। কারো রোমান্টিক প্রস্তাবে সাড়া দিতে পারেন। 

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের শরীরের প্রতি বিশেষভাবে যত্ন নিন। বদহজমজনিত কোনো সমস্যায় ভুগতে পারবেন। কর্মস্থলে আপনার দক্ষতা ও অভিজ্ঞতার জন্য পরিচিতি ও সুনাম বাড়বে। বিপরীত লিঙ্গের কারো সঙ্গে মতের অমিল হতে পারে। হঠাৎ করেই কোথাও বেড়াতে যেতে পারেন। স্থাবর সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। 

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):

 

ই-মেইল: [email protected]

 



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৫/আজিম/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়