Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা: সিআইডি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৩, ১৮ জুলাই ২০২১   আপডেট: ১৫:৪৬, ১৮ জুলাই ২০২১
স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা: সিআইডি

স্ত্রী সুবর্ণা খাতুনকে (২১) নির্মমভাবে খুন করে স্বামী মো. সাগর হোসেন। ঘটনার পর থেকে সে পলাতক ছিল। পরে গোপন সংবাদে কুমিল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) নিশ্চিত করেছে।

রোববার (১৮ জুলাই) দুপুরে সিআইডির মালিবাগ প্রধান কার্যালয়ে বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর সংবাদ সম্মেলনে বলেন, নৃশংস ও চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি মো. সাগরকে শনিবার (১৭ জুলাই) কুমিল্লার মিয়ার বাজার থেকে গ্রেপ্তার করা হয়। নাটোরের গুরুদাসপুরে বিয়াঘাট ইউনিয়নের বিল হরিবাড়ী এলাকায় স্ত্রীকে হত্যা করেন তিনি।  তিন বছর আগে সাগরের সঙ্গে সুবর্ণার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন সাগর।  ১৩ জুলাই রাতে স্ত্রীর মুখে কাপড় গুজে লাঠি দিয়ে নৃশংসভাবে মারধর  করে সাগর।  একপর্যায়ে  সুবর্ণা মারা যান।  পরবর্তী সময়ে সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে চালানোর জন্য তাকে ফাঁসিতে ঝুলানো হয়।  এ ঘটনায় নাটোর জেলার গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নম্বর-১২/১৯৩।

তিনি আরও বলেন, ঘটনাটি একাধিক জাতীয় পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় আলোচিত হত্যাকাণ্ড হিসেবে প্রকাশিত হলে সিআইডি ছায়া তদন্ত শুরু করে।  এলআইসির একাধিক বিশেষ দল ঘটনার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামির আত্মগোপনে থাকার সম্ভাব্য সব স্থানে অভিযান পরিচালনা করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন সাগর।  তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে।

/মাকসুদ/এসবি/ 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়