ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

বিয়ে নয়, বাগদান সেরেছেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ২৮ মার্চ ২০২৪   আপডেট: ১৭:০৯, ২৮ মার্চ ২০২৪
বিয়ে নয়, বাগদান সেরেছেন অদিতি-সিদ্ধার্থ

বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তামিল-মালায়ালাম ভাষার সিনেমায়ও অভিনয় করেছেন। অনেক দিন ধরে জোর গুঞ্জন উড়ছে, ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন অদিতি।

প্রেমিক সিদ্ধার্থকে নিয়ে বিদেশে ছুটি কাটাতেও দেখা গেছে অদিতিকে। লিভ-ইন করছেন বলেও শোনা গেছে। গতকাল ভারতীয় একাধিক প্রভাবশালী গণমাধ্যম খবর প্রকাশ করে, গোপনে বিয়ে করেছেন অদিতি-সিদ্ধার্থ। বিয়ের খবর ছড়িয়ে পড়লেও মুখে কুলুপ এঁটেছিলেন তারা।

এবার অদিতি জানালেন, বিয়ের খবরটি সত্য নয়, বরং বাগদান সেরেছেন তারা। বৃহস্পতিবার (২৮ মার্চ) ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানান অদিতি নিজেই। সিদ্ধার্থের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন অদিতি। তাতে দেখা যায়, দুজনের বাঁ হাতের অনামিকায় শোভা পাচ্ছে বাগদানের আংটি। এ অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘‘সে ‘হ্যাঁ’ বলেছে। বাগদান।’’

এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন তারকা যুগল অদিতি-সিদ্ধার্থ। ভক্ত-অনুরাগীদের পাশাপাশি শোবিজ অঙ্গনের সহকর্মীরাও শুভেচ্ছা জানাচ্ছেন।

২০২১ সালে তেলেগু ভাষার ‘মহা সমুদ্রম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন অদিতি-সিদ্ধার্থ। এ সিনেমার শুটিং করতে গিয়েই পরস্পরের কাছে আসেন তারা। এরপর শোনা যায় এ জুটি সম্পর্কে রয়েছেন।    

২৮ অক্টোবর অদিতির জন্মদিন। ২০২২ সালের ২৮ অক্টোবর অদিতির সঙ্গে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে সিদ্ধার্থ লিখেন, ‘শুভ জন্মদিন হৃদয়ের রানী। আমি তোমার সব স্বপ্নপূরণের জন্য দোয়া করছি।’ এ পোস্টের মাধ্যমে সম্পর্কের গুঞ্জনে সীলমোহর দেন সিদ্ধার্থ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়