ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

দলের দায়িত্বশীলদের সঙ্গে খালেদার বৈঠক

রেজা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ২২ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দলের দায়িত্বশীলদের সঙ্গে খালেদার বৈঠক

খালেদার জিয়া

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে দলের দায়িত্বশীল নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন প্রচারণায় নেমে হামলা শিকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

 

বুধবার সন্ধ্যার পর দলের স্থায়ী কমিটির সদস্য লে. জে (অব.) মাহবুবর রহমান, সেলিমা রহমানসহ কেন্দ্রীয় নেতারা কার্যালয়ে তার সঙ্গে দেখা করতে যান। এর আগে বিএনপির নির্বাচন পরিচালনাকারী নাগরিক সংগঠন ‘আদর্শ ঢাকা আন্দোলনে’র আহ্বায়ক ড. এমাজউদ্দীনের নেতৃত্বে নেতারা প্রবেশ করেন।

 

রাত পৌঁনে ৮টার দিকে তারা বিএনপি নেত্রীর সঙ্গে বৈঠকে বসেন।

 

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে পঞ্চম দিনের মতো প্রচারে নেমে আবারো হামলার শিকার হয়েছেন খালেদা জিয়ার গাড়িবহর।

 

বুধবার বিকেল ৫টার দিকে প্রচারণা চালাতে বিএনপি নেত্রীর গাড়িবহর রাজধানীর বাংলামটর এলাকায় পৌঁছালে আকস্মিকভাবে একদল যুবক হামলা চালায়।

 

এ সময় তার গাড়িবহরকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ এবং ভাঙচুর চালানো হয়। হামলায় খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তা বাহিনী-সিএসএফের দুই সদস্য গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে সিএসএফ সদস্য লে. কর্নেল (অব.) শফিউলের অবস্থা গুরুতর। হামলাকারীরা তাকে রাস্তায় ফেলে বেদম প্রহার করে। পরে খালেদা জিয়ার প্রটোকল পুলিশ তাদের উদ্ধার করে পিকআপভ্যানে তুলে দেন। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হামলায় খালেদা জিয়ার গাড়িসহ তিনটি গাড়িতে ভাঙচুর চালানো হয়। যদিও খালেদা জিয়ার গাড়িটি তেমন ক্ষতিগ্রস্থ হয়নি।

 

হামলার পর খালেদা জিয়ার গাড়িবহর হেয়ার রোড, কাকরাইল হয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান নিয়েছে।

 

শনিবার থেকে বিএনপি-সমর্থিত প্রার্থীদের  পক্ষে প্রচারণায় নেমে খালেদা জিয়া এরই মধ্যে টানা তিন দিনদিন হামলার মুখে পড়লেন। মঙ্গলবারও রাজধানীর ফকিরাপুলে তিনি হামলার শিকার হন। এর আগের দিন কারওয়ান বাজারে তার গাড়িবহরে ব্যাপক ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। রোববারও উত্তরায় আওয়ামী লীগ সমর্থকদের বাধার মুখে পড়েন তিনি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৫/রেজা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়