ঢাকা, রবিবার, ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:
আইসিটি বিভাগের ৮৮.২৯ শতাংশ এডিপি বাস্তবায়ন        ছাঁটাই ও বেতন কমানো বন্ধ না হলে বৃহত্তর আন্দোলন: ডিইউজে        পাটকল শ্রমিকদের মজুরি পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ        ওয়ারী লকডাউন: দ্বিতীয় দিনে ঢিলেঢালা, সোমবার থেকে কড়া নজরদারি        হারিয়ে যাওয়া শিশুকে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিলো পুলিশ        ‘প্রশিক্ষণ নিয়ে ইলেক্ট্রিশিয়ানরা রেমিটেন্সে ভূমিকা রাখতে পারে’        সাউথ ক্যারোলিনার নাইট ক্লাবে গোলাগুলিতে নিহত ২, আহত ৮        ফেসবুকসহ ওটিটি প্ল্যাটফর্মকে নিয়মের মধ্যে আনার তাগিদ        শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত চলবে: আইনমন্ত্রী        একদিনে মৃত্যু ৫৫, ১১৮ দিনেই ২ হাজার ছাড়ালো       

চট্টগ্রামে শ্বাসকষ্টে চিকিৎসকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৬ ৮:২০:২৬ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২৬ ৮:২০:২৬ এএম

চট্টগ্রামে শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ মে) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ডা. জাফর হোসাইন রুমির (৩৪) মৃত্যু হয়।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী জানান, ডা. জাফর হোসাইন রুমি চট্টগ্রামের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে কর্মরত ছিলেন।

মা ও শিশু হাসপাতাল সূত্রে জানা যায়, গত ১৬ মে শ্বাসকষ্ট নিয়ে ডা. রুমি হাসপাতালে ভর্তি হন। তার অবস্থা সংকটাপন্ন হলে ঢাকায় নেওয়ার জন্য পরদিন এয়ার অ্যাম্বুলেন্স ডাকা হয়। কিন্তু অ্যাম্বুলেন্সে তোলার সময় এয়ার অ্যাম্বুলেন্স কর্তৃপক্ষ জানতে পারে তার করোনার লক্ষণ রয়েছে। পরে তাকে না নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সটি ফিরে যায়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, ডা. রুমির প্রথমবার নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। অর্থাৎ তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না।  পরে আবার পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়। এরই তার মৃত্যু হলো। 


চট্টগ্রাম/রেজাউল/বকুল

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ