ঢাকা, শুক্রবার, ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

মাটির নিচ থেকে দুই বস্তা সরকারি ওষুধ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-৩০ ১১:০৪:১৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-৩০ ১১:০৪:১৮ পিএম

লালমনিরহাট সদরে মাটির নিচ থেকে দুই বস্তা সরকারি ওষুধ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার শহরের নিউ কলোনি এলাকায় অভিযান চালিয়ে এ পরিমাণ ওষুধ উদ্ধার করে পুলিশ।

এর আগে ২৩ জুন সরকারি ১৭৫ টি ওজন মাপার মেশিন এবং ১৭ বস্তা সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছিল। এসময় বাড়ির মালিক আব্দুর রাজ্জাক (৪৫) এবং তার স্ত্রী নিলুফা ইয়াসমিন (৩৮) আটক করে পুলিশ।

এই ধারাবাহিকতায় স্বামী-স্ত্রীর দেওয়া তথ্যে ২৫ জুন বিকালে শহরের টাউন ফার্মেসীতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে অর্ধ লাখ টাকার সরকারি ওষুধসহ ফার্মেসির মালিক শরাফত আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

উদ্ধাকৃত ১৭৫ টি ডিজিটাল বডি ইলেকট্রনিক স্কেল মেশিনের মুল্য ২ লাখ ৬২ হাজার টাকা। যার প্রতিটির দাম ১৫০০ টাকা করে। এছাড়া ২৬ প্রকার ওষুধের মুল্য ৩ লক্ষ ৭৭ হাজার ৪০৬ টাকা।

পরে সদর থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে আটক স্বামী-স্ত্রীসহ ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন, ওষুধ ব্যবসায়ি হামিদুর রহমান, সিভিল সার্জন অফিসের স্টোর কিপার মোয়াজ্জেম হোসেন, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের স্টোর কিপার জাকারিয়া ও আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের স্টোর কিপার মাহবুব আলম।

শরাফত আলী জেলা শহরের ওয়ার্লেস কলোনি এলাকার মৃত শমসের আলীর ছেলে।

আটক ফার্মেসি মালিক শরাফতের স্বীকারোক্তি ও তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৩০জুন) বিকাল সাড়ে ৫টায় শহরের নিউ কলোনি এলাকায় অভিযান চালানো হয়। সেখানে শরাফতের বাড়িতে মাটির নিচে পুতে রাখা পলিথিনে মোড়ানো দুই বস্তা সরকারি ওষুধ উদ্ধার করে সদর থানা পুলিশ।

লালমনিরহাট সদর থানার অফিসার্স ইনচার্জ মাহফুজ আলম রাইজিংবিডিকে বলেন, সরাফতের দেওয়া তথ্য এবং আরও বেশকিছু তথ্যের উপর নির্ভর করে এই অভিযান পরিচালনা করা হয়।


লালমনিরহাট/ফারুক আলম/সাজেদ

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : লালমনিরহাট, রংপুর বিভাগ