ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা, থানায় মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ২৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা, থানায় মামলা

লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে এক ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। 

গুরুতর আহত ব্যবসায়ী মো. হাসান (২৮) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যায় আহত হাসানের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে দু’জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪ জনকে আসামি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পুলিশ উল্লেখিত দুই আসামির নাম প্রকাশ করেনি। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্র জানায়, হাসান লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহীর ইউনিয়নের তিতারকান্দি গ্রামের মনার বাড়ি এলাকার মুদি ব্যবসায়ী। প্রতিদিনের মতো বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে তিনি দোকান বন্ধ করে বাড়ি চলে যান। রাতে খাবার খেয়ে হাসান বাড়ির পুকুর ঘাটে হাটাহাটি করছিলেন। ঘটনার সময় হঠাৎ মুখোশধারী ৫-৬ জনের একদল সন্ত্রাসী বাড়ির ভেতর ঢুকে হাসানের পেটে গুলি করে। একই সময় হামলাকারীরা তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।এদিকে গুলির শব্দ শুনে পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত হাসানের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। 

আহত হাসানের ছোট ভাই আরাফাত ও মামা শাহজাহান জানান, শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত হাসানের অপারেশন চলছিল। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন, অপারেশন ফলপ্রসু হয়নি। হাসানের অবস্থা আশঙ্কাজনক।

 

ফরহাদ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়