RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

গভীর রাতে কম্বল নিয়ে ছিন্নমূলদের পাশে পুলিশ সদস্য

পঞ্চগড় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৮, ৩০ নভেম্বর ২০২০  
গভীর রাতে কম্বল নিয়ে ছিন্নমূলদের পাশে পুলিশ সদস্য

উত্তরের হিমালয় থেকে বয়ে আসা হিমেল হাওয়া আর কনকনে শীতে বিপাকে রয়েছেন শহরের ভবঘুরে, অসহায় ও ছিন্নমূল মানুষ। গরম কাপরের অভাবে তীব্র শীত সঙ্গে নিয়েই দিনাতিপাত করতে হয় তাদের।

পঞ্চগড় শহরের এই বস্ত্রহীন অসহায় মানুষগুলোকে সামান্য উষ্ণতা দিতে গভীর রাতে কম্বল নিয়ে হাজির হন পুলিশের সহকারি টাউন সাব-ইন্সপেক্টর (এটিএসআই) শেখ মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজ পঞ্চগড় জেলা পুলিশের মিডিয়া সেলে দায়িত্বরত।

রোববার দিবাগত রাতে তিনি শহরের বিভিন্ন এলাকায় গিয়ে শীতার্তদের গায়ে নিজ হাতে কম্বল জড়িয়ে দেন। এসময় সঙ্গে ছিলেন সহকারি টাউন সাব-ইন্সপেক্টর নুর আহসান ও রঞ্জন রায়।

এর আগে গত ১৭ নভেম্বর রাতে প্রথম ধাপে শহরের দরিদ্র, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশের এই সদস্য।

তিনি জানান, তাকে দেখে যেন সমাজের বিত্তবানরা অসহায় ও দুস্থ্যদের পাশে এগিয়ে আসে তাই এ উদ্যোগ। তার এই কর্মকাণ্ডে পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী প্রত্যক্ষভাবে সহযোগিতা করছেন। আর দ্বিতীয় ধাপের এই কম্বলগুলো কেনার ক্ষেত্রে পৃষ্ঠপোষকতা করেছেন জেলা বিশেষ শাখা, ডিআইও-১ এর পরিদর্শক আব্দুর রাজ্জাক। 

শেখ মুস্তাফিজুর রহমান বলেন, দিনদিন শীতের তীব্রতা বাড়ছে। অসহায় ও দুস্থ্যরা বিভিন্ন জায়গায় শীতে অনেক কষ্ট করছেন। যাদের গায়ে গরম কম্বল তুলে দেওয়া হয়েছে আশা করি তারা শীতের ভোগান্তি থেকে রক্ষা পাবেন। এই কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নাঈম/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়